25 C
Kolkata

মমতাকে দেখতে এসএসকেএম-এ অভিষেক পত্নী

নিজস্ব সংবাদদাতা : মুখ্যমন্ত্রীকে দেখতে রুজিরা ব্যানার্জি গেলেন এসএসকেএমে । শুক্রবার সকালে হাসপাতালে হাজির হন তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জির স্ত্রী রুজিরা । সেখানে পিসিশাশুড়ির সঙ্গে কথা বলেন তিনি। তাঁর স্বাস্থ্যের খোঁজ নেন চিকিত্‍সকদের কাছ থেকে।

তবে হাসপাতাল চত্বরে সংবাদমাধ্যমকে আগাগোড়া এগিয়েই চলেন রুজিরা।২৩ ফেব্রুয়ারি অভিষেক এবং রুজিরার বাড়ি ‘শান্তিনিকেতন’-এ হাজির হন সিবিআই আধিকারিকরা। প্রায় সওয়া ১ ঘণ্টা রুজিরাকে জেরা করা হয়। তবে সিবিআই পৌঁছনোর আগেই নবান্ন যাওয়ার পথে সেখানে হাজির হন মমতা।

খানিকক্ষণ সেখানে থেকে বেরিয়ে আসেন তিনি। এবার মমতাকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন রুজিরা।বুধবার নন্দীগ্রামে আহত হওয়ার পরে সঙ্গে সঙ্গে মমতাকে এসএসকেএম-এ নিয়ে আসা হয়। সেই দিনও সঙ্গে সঙ্গে হাসপাতালে এসে হাজির হন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন:  Trinamool Worker Dies: কলকাতায় মৃত্যু, গুলিতে জখম তৃণমূল কর্মীর

আসেন তৃণমূলের অন্যান্য নেতামন্ত্রীরাও। সেদিনই মুখ্যমন্ত্রীকে দেখতে আসেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও। সেই সময়ে হাসপাতালে তৃণমূল সমর্থকদের ভিড় তাঁকে দেখে গো ব্যাক স্লোগান তোলেন। পরের দিন মমতাকে দেখতে আসেন বিজেপি নেতা তথাগত রায় ও শমীক ভট্টাচার্য ও লকেট চট্টোপাধ্যায়।

যদিও হাসপাতালে এলেও মমতার সঙ্গে তাঁরা দেখা করতে পারেননি। বিজেপি নেতারা জানান, মানবতার খাতিরেই তাঁরা এসেছেন মমতাকে দেখতে। উল্লেখ্য, বুধবার নন্দীগ্রামে পায়ে গুরুতর চোট পাওয়ার পরে মমতা দাবি করেন, ষড়যন্ত্র করেই এই কাণ্ড ঘটানো হয়েছে।

Featured article

%d bloggers like this: