18 C
Kolkata

প্রেমের প্রস্তাবে ‘না ‘ করায় উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীকে অ্যাসিড হামলার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা: একদিকে প্রেমের প্রস্তাব অপরদিকে উচ্চমাধ্যমিক পরীক্ষার প্রস্তুতি। প্রেমের প্রস্তাবে ‘না
‘। সেই ‘ না ‘ বলাই হলো কাল। প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় টিউশন থেকে ফেরার পথে কৃষ্ণনগরে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর উপর অ্যাসিড হামলার অভিযোগ এক প্রতিবেশীর বিরুদ্ধে। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় ভর্তি কলকাতা মেডিক্যাল কলেজে হাসপাতালে।

একেই করোনা আতঙ্কে ভুগছে দেশ তথা রাজ্যবাসী। সেই আতঙ্কের মাঝেই ক্রমাগত মানুষের মনে বাড়ছে রাগ,ক্ষোভ, হিংসা। কথায় বলে কার সঙ্গে কখন কি হবে তা আগে থেকে জানা থাকে না। ঠিক তেমনটাই হলো কৃষ্ণনগরে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর সঙ্গে। ওই পরীক্ষার্থীর পরিবারের অভিযোগ, ওই পরীক্ষার্থীকে বুধবার কৃষ্ণনগরে টিউশন থেকে ফেরার পথে তাদের প্রতিবেশী এক যুবক অ্যাসিড হামলা করে। প্রেমের প্রস্তাবে না করাতেই এই হামলা। অভিযুক্তের বিরুদ্ধে এই অভিযোগ তুলেছে ওই পরীক্ষার্থীর পরিবার। পরিবারের আরও অভিযোগ, বহুদিন ধরেই ওই পরীক্ষার্থীকে বিরক্ত করে ওই যুবক। শেষমেষ ওই যুবকের প্রস্তাবের না বলায় এই ধরনের পথ বেছে নেয় সে।

আরও পড়ুন:  Dengue Survivor: উদ্বেগ বাড়ছে ডেঙ্গু পর নতুন রোগ

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর পরিবারের দাবি, ওই ছাত্রীকে অ্যাসিড হামলা করার পর বুধবার গভীর রাতেই তাকে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন ওই পরীক্ষার্থী। আশঙ্কাজনক অবস্থা তার। হামলায় অভিযুক্ত প্রতিবেশী যুবক পলাতক, খোঁজ শুরু করেছে পুলিশ।

Featured article

%d bloggers like this: