28 C
Kolkata

Anubrat Mondal : কোনও উপায় রইলো না ! যেতেই হবে সিবিআইয়ের কাছে

নিজস্ব প্রতিবেদন : সিবিআইয়ের হাজিরা এড়িয়ে পিজি তে গেলেও ভর্তি নিলেন না চিকিৎসকরা। তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্য তৈরি হয়েছিল মেডিক্যাল টিম। এদিন তাঁৰৰ স্বাস্থ্য পরীক্ষার পর সেই মেডিকেল টীম জানিয়ে দিল হসপিটালে ভর্তি করার মোট গুরুতর পরিস্তিথি বা অসুস্থতা তাঁর নেই। যার কারণে সিবিআইয়ের হাজিরা এড়ানোর আর কোনও পথ খোলা রইলনা তাঁর।

এদিন বেলা ১২টার কিছু পর এসএসকেএম হাসপাতালে পৌঁছন শারীরিক পরীক্ষা করতে। সেখানে আগে থেকেই তাঁর জন্য বুক করা ছিল কেবিন। সেখানেই হয় তাঁর স্বাস্থ্য পরীক্ষা। এরপর মেডিকেল টিম জানিয়ে দেন, অনুব্রত মণ্ডলের হাসপাতালে ভর্তি হওয়ার দরকার নেই। তাঁর যে সমস্যাগুলি রয়েছে, সেগুলি পুরনো। সেজন্য নিয়মিত ওষুধ খেয়ে যেতে হবে তাঁকে।

আরও পড়ুন:  TET Scam: চাকরিপ্রার্থীদের জন্য সুখবর, পুজোর আগেই টেট নিয়ে বড় নির্দেশ আদালতের
আরও পড়ুন:  TET Scam: চাকরিপ্রার্থীদের জন্য সুখবর, পুজোর আগেই টেট নিয়ে বড় নির্দেশ আদালতের

গরু চোর বলে চিৎকার পিজিতে অনুব্রত বেরোনোর সময়

এদিকে সায়গল হুসেনের আইনজীবী অনির্বান গুহ ঠাকুরতার দাবি সায়গলের 100 কোটির কোনো প্রশ্ন নেই। 4 কোটি 1 লক্ষ টাকার সম্পত্তি রয়েছে সায়গলের। সিবিআই স্বীকার করেছে। এর সঙ্গে একজন পাবলিক সার্ভেন্ট এর ক্ষেত্রে নিয়ম মানা হচ্ছে না। অন্য আইনি ব্যবস্থার চিন্তা ভাবনা করছে সায়গলের আইনজীবী। আজ চার্জশিট পেশ করার পর আবারো জামিন নাকচ হয় সায়গলের। পরবর্তী শুনানি 18 আগস্ট।

Featured article

%d bloggers like this: