27 C
Kolkata

Anubrata Mondal : এসএসকেএমে জায়গা না পেয়ে মহকুমা হাসপাতাল কে ঢাল করছেন অনুব্রত ? কি বলছেন সুকান্ত …

নিজস্ব প্রতিবেদন : দশম বারের হাজিরা এড়াতে চলেছে অনুব্রত মন্ডল। আজ বুধবার তাঁকে ডেকে পাঠানো হয়েছিল হাজিরার জন্য। কিন্তু সকাল ৮ তা অবধি তাঁকে দেখা গেল নিজের বীরভূমের বাড়িতে। সুতরাজ আজ নিজাম প্যালেস যাবেন না তিনি। এই খবর সবার সামনে প্রকাশ্যে আসতেই কটাক্ষ করেছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

ঠিক কী বলেছেন সুকান্ত,’ তাঁকে এক কাপড়ে নিয়ে আসা উচিত। অতীতে এসএসকেএম হাসপাতালকে ব্যবহার করে সিবিআই হাজিরা এড়িয়েছেন অনুব্রত।এবার মহকুমা হাসপাতালকে ঢাল করেছেন। চিকিৎসকের উপর চাপ সৃষ্টি করে বেড রেস্ট লিখিয়ে ছিলেন। কিন্তু এভাবে উনি বাঁচতে পারবেন না। আপনাকে জেলে যেতেই হবে। পার্থ চ্যাটার্জী অপেক্ষা করছেন।’

আরও পড়ুন:  Mamata Banerjee: পুজোয় নতুন অ্যালবামে কণ্ঠ, সুর, কথা মমতারই

আজ সকাল ১১ তাই তাঁর আইনজীবী নিজাম প্যালেসে হার্ড কপি জমাদেবেন। উল্লেখ্য, গত সোমবার গরুপাচার মামলায় তৃতীয় অতিরিক্ত চার্জশিট পেশ করেছে সিবিআই। অনুব্রত মণ্ডলের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেন–সহ ১১ জনের নাম। ধৃত সায়গলের জামিনও খারিজ করে দিয়েছে আদালত। সিবিআআই সূত্রে খবর, সায়গলকে জিজ্ঞাসাবাদ করে একাধিক তথ্য মিলিছে। সেই সূত্র ধরে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে চাইছেন তাঁরা। কিন্তু অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, আজ নিজাম প্যালেসে যাচ্ছেন না বীরভূমের দাপুটে নেতা।

আরও পড়ুন:  Durga Puja2022: ত্রিশূলের বদলে মা দুর্গার হাতে তৃণমূলের দলীয় পতাকা!

Featured article

%d bloggers like this: