33 C
Kolkata

Anubrata Mondal : ফের তলব অনুব্রতর

নিজস্ব প্রতিবেদন : গরুপাচার কাণ্ডে মূল অভিযুক্ত অনুব্রত মণ্ডলকে আবারও তলব সিবিআইয়ের। আগামী বুধবার তাঁকে মেল্ করে হাজিরা দিতে বলে হয়েছে। এই নিয়ে দশ বার তলব করা হল তাঁকে। সোমবার গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ দিয়েছিল সিবিআই৷ কিন্তু সেই সমন এড়িয়ে যান বীরভূমের দাপুটে তৃণমূল কংগ্রেস নেতা। তাই বুধবার সিবিআই তাঁকে ফের তলব করল।

ঠিক কি হয়েছিল? গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে সোমবার নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেয় সিবিআই। এই নিয়ে গরুপাচার মামলায় মোট ন’বার অনুব্রতকে তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ষষ্ঠ বারের তলবে গিয়েছিলেন তিনি। নবম বার তলবের দিন ‘অসুস্থ’ অনুব্রত এসএসকেএমে গেলেন। কিন্তু তাতেও রেহাই পেলেন না বীরভূমের জেলা সভাপতি। পার্থর মতোই তাঁকেও সাধারণ মানুষের ক্ষোভের শিকার হতে হল।

আরও পড়ুন:  Madan Mitra: মমতা বন্দ্যোপাধ্যায় বললে দল ছাড়বেন মদন

সূত্রের খবর, ফিশ্চুলার সমস্যা বেড়েছে তাঁর।তাছাড়া, শ্বাসকষ্ট এবং বুকের ব্যথার সমস্যা রয়েছে। তার চিকিৎসার জন্যই সোমবার এসএসকেএমে এসেছিলেন তিনি। এদিকে একেই দিনে সিবিআইয়ের তলব করেছে তাঁকে। তাই রবিবারই তাঁর আইনজীবী মেল করে সিবিআই আধিকারিকদের জানিয়ে দিয়েছিলেন, এসএসকেএম হসপিটাল দাদার চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করেছিলেন। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। সোমবার আবারও স্বাস্থ্য পরীক্ষার দিন রয়েছে তার ফলে সোমবার দাদাকে এসএসকেএম এ নিয়ে যেতে হবে। হাজিরা দেওয়া তাঁর পক্ষে সম্ভব না।

আরও পড়ুন:  Bratya Basu: 'ব্যতিক্রমী নিয়োগ বাতিল করে, যোগ্য প্রার্থীদের চাকরি দেওয়া হবে', আশ্বাস শিক্ষামন্ত্রীর

এদিকে, কেষ্টকে হসপিটালে নিয়ে আসতেই দেখা মিলল অন্য দৃশ্য। তাঁর জন্য প্রস্তুত রাখা হয়েছিল এসএসকেএমে ২১৬ নম্বর কেবিন। হসপিটালে তাঁকে দেখছেন দীপ্তেন্দ্র সরকার, সরোজ মণ্ডল, সৌমিত্র ঘোষ, রাজেশ প্রামাণিক ও সোমনাথ কুণ্ডুর মতো চিকিৎসকরা। অনুব্রতর সমস্ত পরীক্ষার পর চিকিৎসকরা স্পষ্ট করে জানিয়ে দেন ,’ এই মুহূর্তে ভর্তি নেওয়ার প্রয়োজন নেই তাঁকে। অনুব্রতর প্রায় সব সমস্যাই ক্রনিক অসুখ। ‘
কিন্তু পরীক্ষানিরীক্ষা করে উডবার্ন ওয়ার্ড থেকে বেরিয়ে আসার সময় কেষ্টর উদ্দেশ্যে ‘গরুচোর’ স্লোগান ওঠে হাসপাতাল চত্বর। তারপরে হইচইয়ের মধ্যেই তড়িঘড়ি গাড়িতে উঠে পড়েন অনুব্রত।

আরও পড়ুন:  Dilip Ghosh: 'পাপের ফলে মুখ দিয়ে শুদ্ধ সংস্কৃত বেরোয় না', কাকে নিশানা করলেন দিলীপ ঘোষ ?
আরও পড়ুন:  IPS Akash Magharia: ইডি-র তলব এবার আকাশ মাঘারিয়াকে 

উল্লেখ্য, তিনি হাজিরা দিতে পারবেন না জানানোর পরেও সিবিআই স্পষ্ট জানিয়ে দেয়, সোমবার এসএসকেএম থেকে বেরিয়ে নিজাম প্যালেসে আস্তে হবে অনুব্রতকে। যদিও হাসপাতাল থেকে বেরিয়ে তিনি চিনার পার্কে তাঁর ফ্ল্যাটে গিয়েছেন বলে সূত্রের খবর।

Featured article

%d bloggers like this: