29 C
Kolkata

Anubrata Mondal: ভালো নেই তিনি

নিজস্ব প্রতিবেদন: গরু পাচার মামলায় সোমবার সিবিআই তলব করেছে বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মন্ডল। কিন্তু তাঁর নিজাম প্যালেসে হাজিরা নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। তবে সেই জল্পনারও অবসান। অনুব্রত আজও হাজিরা এড়াতে পারেন। এমনটাই জানিয়ে অনুব্রতের আইনজীবী মেল করে বলেন,’এসএসকেএম হসপিটাল দাদার চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করেছিলেন সেখানেই তার চিকিৎসা চলছে সোমবার আবারও স্বাস্থ্য পরীক্ষার দিন রয়েছে। তার ফলে ওইদিনেই দাদাকে এসএসকেএম-এ নিয়ে যেতে হবে। এটা আগে থেকেই নির্ধারিত ছিল। সিবিআই না জেনেই হয়তো ঐদিন ডেকেছে।’

কিন্তু তারপর সিবিআইয়ের তরফ থেকে অনুব্রতের আইনজীবীকে জানানো হয়, তাঁকে আজই হাজিরা দিতে হবে। কারণ মঙ্গলবার মহরমের কারণেই সরকারি দপ্তর ছুটি আর বুধবার আদালত খোলার সঙ্গে সঙ্গেই সিবিআইকে চার্জশিট জমা দিতে হবে। তাই অনুব্রতকে ডেকে জিজ্ঞাসাবাদ করতে চাইছেন সিবিআই অফিসাররা। 

আরও পড়ুন:  Madan Mitra Biography: 'ও লাভলি'র জীবন কাহিনী
আরও পড়ুন:  Howrah: নবরূপে হাওড়া ব্রিজ

প্রসঙ্গত, রবিবার কেষ্টা দা তাঁর নিজের মাটি ছেড়ে অর্থাৎ বোলপুর ছেড়ে কলকাতার চিনার পার্কের ফ্ল্যাটে চলে আসেন তিনি। সকালে তিনি এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে শারীরিক পরীক্ষার জন্য যান। কিন্তু এসবের মধ্যেই গরু পাচার মামলায় তাঁকে এনিয়ে ৯ বার তলব করে সিবিআই। তবে সূত্রের খবর অনুযায়ী, কাশির সমস্যা, মাথা ও ঘাড়ে যন্ত্রণার পাশাপাশি ফিসচুলার পুরনো সমস্যাও ফের মাথাচাড়া দিয়েছে বলে জানা যায়।

Featured article

%d bloggers like this: