18 C
Kolkata

শহরে মৃত্যুফাঁদ ,ম্যানহোলে পড়ে মর্মান্তিক মৃত্যু অটোচালকের

নিজস্ব সংবাদদাতা : দমদমে খোলা ম্যানহোলের ভিতরে পড়ে প্রাণহানি হল এক অটোচালকের। নিহত রঞ্জন সাহা দমদমের বেদিয়াপাড়ার বাসিন্দা। অটো চালিয়ে সংসার চালান তিনি। শুক্রবার রাত বাড়লেও বাড়ি ফেরেননি রঞ্জন। শুরু হয় খোঁজখবর। স্থানীয় বাসিন্দারা দমদমের সেভেন ট্যাঙ্কসের কাছে ম্যানহোল থেকে রঞ্জনকে উদ্ধার করেন। আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে রঞ্জনের।

তাঁর মৃত্যুতে নড়েচড়ে বসেন পুর কর্তৃপক্ষ। ঘটনার তদন্তের নির্দেশ ফিরহাদ হাকিমের। দমদম পুরসভার বিদায়ী কাউন্সিলর পুষ্পালী সিনহা এই ঘটনায় পূর্ত দপ্তরের উপর দায় চাপিয়েছেন। তাঁর দাবি, ম্যানহোলে ঢাকনা দেওয়া আছে নাকি নেই, সে বিষয়ে নজর রাখার দায়িত্ব পূর্ত দপ্তরের। তাই এই ঘটনার দায় মোটেও পুরসভার নয়।

আরও পড়ুন:  #sscscam: কমিশনের উত্তরপত্র গাজিয়াবাদের সার্ভারে! ৭ দিনের মধ্যে অতিরিক্ত নম্বরপ্রাপ্ত OMR শিট হাইকোর্টে প্রকাশের নির্দেশ

পুর প্রশাসক মণ্ডলীর সদস্য তারক সিং আবার বলছেন , ম্যানহোলের ঢাকনা না থাকার ফলে অটোচালকের মৃত্যু হয়েছে বলে তিনি মানতে নারাজ। পরিবর্তে এই ঘটনাটি খুন নাকি আত্মহত্যা, তা খতিয়ে দেখার দাবি জানিয়েছেন। অটোচালকের প্রাণহানির ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন ফিরহাদ হাকিম। ময়না তদন্তের পরেই জানা যাবে রঞ্জন সাহার মৃত্যুর প্রকৃত কারণ।

Featured article

%d bloggers like this: