22 C
Kolkata

স্বামীর থেকে ডিভোর্স চাইলেন বৈশাখী

নিজস্ব সংবাদদাতা : তাঁর স্বামী মনোজিত্‍ মণ্ডল অন্য সম্পর্কে জড়িয়েছেন বলে এবার বিয়ে থেকে বেরিয়ে আসতে চাইছেন শোভন-বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। গত তিন বছর ধরে আলাদাই থাকছেন বৈশাখী এবং মনোজিত্‍। গোলপার্কের ফ্ল্যাটে প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে থাকতে শুরু করেন বৈশাখী।

মাঝে বিজেপিতে যোগ, নানা রাজনৈতিক ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে গিয়েছে শোভন-বৈশাখীর জীবন। কিন্তু এই তিন বছর বৈশাখী না মনোজিতের সম্পর্কে, না মনোজিত্‍ স্ত্রীকে নিয়ে কোনও মন্তব্য করেছেন। কেউ কারও জীবনে ছিলেন না। কিন্তু এতদিন পর স্বামীর নতুন সম্পর্কের কথা বলে বিচ্ছেদ চাইছেন বৈশাখী। শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী দাবি করেছেন, মনোজিত্‍ অন্য সম্পর্কে জড়ানোর কথা নিজেই তাঁকে জানিয়েছেন। তাঁর একসঙ্গে বাইরে ঘুরতেও গেছেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন:  Jagdeep Dhankhar: তিলোত্তমায় আসতে চলেছে ধনখড়

নতুন করে জীবন শুরু করতে চান বৈশাখীর স্বামী। তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বৈশাখী। এদিকে, মনোজিতের দাবি, মনের দিকে থেকে আলাদা হয়েছেন যখন তখনই বিচ্ছেদ হয়ে গিয়েছে। মনোজিত বলেছেন, আমার জীবনে আমি কার সঙ্গে থাকব সেটা বৈশাখী ঠিক করে দিতে পারে না।বৈশাখীর বক্তব্য, মনোজিতের থেকে তিনি বিচ্ছেদ চান। এই বিষয়ে তাঁর আইনজীবীর সঙ্গেও কথা হয়েছে। মেয়ের বাবা হিসাবে মনোজিত্‍ স্বীকৃতি পাবেন।

Featured article

%d bloggers like this: