21 C
Kolkata

Bake And Steam : এবার পুজোয় ‘বেক অ্যান্ড স্টিম ‘ হয়ে যাক !

নিজস্ব প্রতিবেদন : মহাপঞ্চমীর প্রাক্কালে ৮৭ নম্বর কাউন্সিলর মনীষা বোসের উপস্থিতিতে চালু হল বেক অ্যান্ড স্টিমে পুজোর মেনু। বেক অ্যান্ড স্টিম হল একটি নতুন ইন্ডিয়ান ক্যাফে। সুরমিত দে এবং আংশু দে মাইল চালু করেছেন এই ইন্ডিয়ান ক্যাফেটি।এই ক্যাফেতে ভারতীয়, কন্টিনেন্টাল এবং সিজলার পরিবেশন করা হবে।কিন্তু এই উৎসবের শুভক্ষণে তাঁরা মুঘলাই খাবারও চালু করেছে।

বেক অ্যান্ড স্টিমের প্রতিষ্ঠাতা শেফ পি সাহা। উনি নিউ জার্সি প্রথম প্রতিষ্ঠা করেছিলেন এই বেক এন্ড স্টিমের। এরপর সেখানে এক দশক ধরে সফল ভাবে কাজ করার পরে গার্ডেন সিটি ব্যাঙ্গালোর আইটি পার্কে লোকেদের পরিবেশন করেন তাঁদের খাবার। এবার তাঁদের পরবর্তী গন্তব্য হবে কলকাতা।

এই উপলক্ষে সহ-প্রতিষ্ঠাতা অংশু দে বলেছেন,’ কলকাতার মানুষের মুঘল খাবারের চাহিদা মেটাতে তাঁরা আউধ মেনু চালু করেছেন। যার জন্য তাঁরা বিশেষ ভাবে লখনউ থেকে শেফ এনেছেন।’

আরও পড়ুন:  Firhad Hakim: হুক্কাবার বন্ধ কলকাতায়!

কাউন্সিলর মনীষা বোস বলেন,’বেক অ্যান্ড স্টিম সবসময়ই আমার প্রিয় কারণ আমি তাদের দীর্ঘদিন ধরে চিনি। এটির খুব প্রয়োজন ছিল কারণ এখানে খুব কম রেস্তোরাঁ রয়েছে যা খাঁটি মুঘলাই পরিবেশন করে।’

পুজো উপলক্ষে তাঁদের স্পেশাল মেনু ,
চিকেন আ লা কার্টে, ফিশ মুনিয়েরে, ডেভিলড ক্র্যাব, ভেজিটেবল ফার্মহাউস পিজ্জা, চিকেন মনস্টার পিজ্জা, চেলো কাবাব, রোস্ট চিকেন সিজলার।

Featured article

%d bloggers like this: