26 C
Kolkata

Dilip Ghosh: ‘অসৎ প্রমাণে ফাঁসি দিয়ে দাও’ ফের শাসকদলের উপর চড়াও দিলীপ


নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিন ধরেই চর্চায় এসএসসি দুর্নীতি মামলা। এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে কুন্তলকে। দুর্নীতি কাণ্ডের বহু তথ্য মিলতে পারে তা মনে করে কুন্তলের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া পেনড্রাইভ খতিয়ে দেখছে তদন্তকারীরা। এই ঘটনায় এবার শাসকদলের উপর চড়াও বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষ।

মঙ্গলবার ইকোপার্কে প্রাতঃভ্রমণে গিয়ে শাসকদলের বিরুদ্ধে চড়াও হয়ে তোপ দাগেন দিলীপ। কুন্তলের বিরুদ্ধে বিজেপি নেতা বলেন,’ এরাই তৃণমলের অ্যাসেট। এদের হ্যান্ডলার বলা হয়। সবার সঙ্গে কুন্তলের ছবি আছে। আজ অনেকেই চিনতে চাইছেন না’। মুখ্যমন্ত্রীর ভাইপো তথা অভিষেক বন্দোপাধ্যায়কে নিশানা করে দিলীপ ঘোষ বলেন,’অভিষেকের ডান দিকে বিনয় মিশ্র আর বাঁদিকে কুন্তল ঘোষ থাকে কেন? উনি বলছেন আমি সৎ। অসৎ প্রমাণে ফাঁসি দিয়ে দাও। যদি সেরকম ঘটনা ঘটে, হয়তো একদিন সেই ছবিও দেখা যাবে’।

আরও পড়ুন:  Mustard Oil Price: জলের দরে সরিষার তেল

উল্লেখ্য , ইডির তরফে ধৃত কুন্তলের ফ্ল্যাট থেকে পাওয়া তিনটি পেনড্রাইভে কী রয়েছে তা জানতে সাইবার বিশেষজ্ঞদের সাহায্য নেওয়া হচ্ছে। পাশাপাশি কুন্তলের ফ্ল্যাটে মেলা ডায়েরিও দেখা হচ্ছে। জানা গিয়েছে, কুন্তলের ডায়েরিতে গোলাকার সাংকেতিক চিহ্ন রয়েছে।

Featured article

%d bloggers like this: