28 C
Kolkata

CBI : সিবিআইয়ের ডাকে সাড়া দেবেনা তিনি, স্পষ্ট জানিয়ে দিলেন অনুব্রত

নিজস্ব প্রতিবেদন : গরু পাচার চক্রে জড়িত অনুব্রত মণ্ডল কে সিবিআই নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার জন্য নির্দেশ দেন। কিন্তু সিবিআই এর সেই ডাকে সাড়া দেবেন না বলে জানিয়ে দেন বীরভূমের জেলা সভাপতি। তৃণমূল ঘনিষ্ঠ সূত্রে খবর মেল মারফত সিবিআই অধিকারীদের অপরাগতার কথা জানিয়ে দেন। কিন্তু তারপর রবিবার বেলা গড়াতে না গড়াতেই কলকাতার উদ্দেশ্যে রওনা দেন তিনি।

তাহলে কিসের জন্য কলকাতার উদ্দেশ্যে রওনা হলেন তিনি? তাঁর আইনজীবী জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে অসুস্থ তিনি সুতরাং এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়ে পারেন তিনি । তাঁর কথায়, এসএসকেএম হসপিটাল দাদার চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করেছিলেন সেখানেই তার চিকিৎসা চলছে সোমবার আবারও স্বাস্থ্য পরীক্ষার দিন রয়েছে তার ফলে সোমবার দাদাকে এসএসকেএম এ নিয়ে যেতে হবে। এটা আগে থেকেই নির্ধারিত ছিল সিবিআই না জেনি হয়তো ঐদিন ডেকেছে।

আরও পড়ুন:  Partha Chatterjee Property in Thailand: থাইল্যান্ডেও বাড়ি ছিল অপার! ফের বিস্ফোরক ইডির
আরও পড়ুন:  Saltlake: বেতন বাড়ানোর দাবিতে বিক্ষোভ অস্থায়ী বাস কর্মীদের, ভোগান্তিতে যাত্রীরা

উল্লেখ্য এর আগে গরু পাচার মামলায় অনুব্রত ডাক পড়েছিল দিন কয়েক আগে তাঁর ঘনিষ্ঠ ব্যবসায়ী টুলু মণ্ডলের বাড়িতে হানা দেয় ইডি। সেখান থেকে বেশ কিছু নদী এবং টাকা পয়সা পাওয়া গিয়েছিল। সেই সূত্র ধরি ফের অনুব্রতকে তল যদিও অসুস্থ অনুব্রত সিবিআর তলপ নিজাম প্যালেস না গিয়ে এসএসকেএম যাবেন বলেই খবর ।

Featured article

%d bloggers like this: