22 C
Kolkata

গরু পাচার কাণ্ডে এবার বিনয় মিশ্রর মা-বাবাকে তলব!

নিজস্ব সংবাদদাতা : গরু পাচারকাণ্ডে অভিযুক্ত ছেলে। বিনয় মিশ্রের বাবা-মাকে এবার নোটিশ পাঠাল CBI। আগামী বুধবার তাঁদের নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দিয়েছেন তদন্তকারীরা। সঙ্গে নিয়ে যেতে হবে পরিচয়পত্র, পাসপোর্ট ও আয়কর সংক্রান্ত নথি। সিবিআই সূত্রে খবর, ‘LTB’ নামের একটি সংস্থার খুলেছিলেন বিনয়।

সেই কোম্পানির ডিরেক্টর করা হয়েছিল তাঁর বাবা তেজবাহাদুর মিশ্র এবং মা ললিতা মিশ্রকে। এই সংস্থা থেকে বিনয় মিশ্রের অ্যাকাউন্টে বেশ কয়েকবার মোটা অঙ্কের টাকা জমা পড়েছে বলে অভিযোগ। সেই সংক্রান্ত লেনদেন ও সংস্থার আয়ের উত্‍স নিয়ে গরু পাচার কাণ্ডে অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্রর বাবা ও মা-কে জেরা করতে চান কেন্দ্রীয় তদন্তকারীরা।

তদন্তকারীদের একাংশের মতে, বেশ কয়েকটি ভুয়ো সংস্থার অ্যাকাউন্টের মাধ্যমে গরু পাচারের টাকা লেনদেন করা হত। তদন্তকারী সংস্থাগুলির চোখে ধুলো দেওয়ার জন্য বেশ কয়েকটি ভুয়ো অ্যাকাউন্ট ঘুরে ওই টাকা শেষমেশ বিনয়ের কোনও বিদেশি ব্যাংকের খাতায় জমা পড়ত। গতকাল অর্থাত্‍ শুক্রবার রাসবিহারীর ধর্মদাস রোডে বিনয়ের বাড়িতে যান সিবিআই আধিকারিকরা।

আরও পড়ুন:  Weather Update: আজ শীতলতম দিন

তখন অবশ্য বাবা তেজবাহাদুর ও মা ললিতা মিশ্রের দেখা মেলেনি। নিরাপত্তারক্ষীরাও কিছু বলতে পারেননি। বাধ্য হয়েই বাড়ির দেওয়ালে টাঙিয়ে দেওয়া হয় নোটিসে। ওই নোটিসে পরিচয়পত্র, পাসপোর্ট ও আয়কর সংক্রান্ত নথি নিয়ে বুধবার নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয়েছে দু’জনকেই।

Featured article

%d bloggers like this: