22 C
Kolkata

Suvendu Adhikari : পার্থর পর শুভেন্দুর !

নিজস্ব প্রতিবেদন: সারদা মামলায় চাপ বাড়ছে শুভেন্দু অধিকারীর। নথি গায়েব হওয়ার মামলায় তাঁর পরিবারের বিরুদ্ধে তদন্তের গতি বাড়াচ্ছে পুলিশ। এই মামলায় এবার সুদীপ্ত সেনকে জিজ্ঞাসাবাদ করতে চায় কাঁথি পুলিশ। তাই রবিবার কাঁথি থানার আধিকারিকরা প্রেসিডেন্সি জেলে এসে জিজ্ঞাসাবাদ করবেন তাকে। এ নিয়ে শনিবার পূর্ব মেদিনীপুরের জেলা দায়রা আদালত কাঁথি থানাকে অনুমতি দিয়েছে।

উল্লেখ্য কিছুদিন আগেই সারদাকর্তা অভিযোগ করেছিল , বহুতল নির্মাণ করার জন্য কাঁথি পুরসভায় পঞ্চাশ লক্ষ টাকা জমা করেছিল সে । কিন্তু তারপরেও বহু দলের প্ল্যান পাস করেননি শুভেন্দু অধিকারী । সুদীপ্ত সেনের দাবি ছিল,’ শুভেন্দু অধিকারী অনেকভাবে টাকা তুলেছে। কন্টাইতে আমাদের একটা হাইরাইজ করার জন্য কাঁথি পুরসভায় ৫০ লক্ষ টাকা জমা করেছিলাম। সমস্ত কাজকর্ম করালেন। এমনকী, লেবার হার্টের কাজও যখন শেষ করলাম তখনও প্লান পাশ করাননি। এর আগেও ৯০ লক্ষ টাকা নিয়েছিলেন। কন্টাই পুরসভায় টাকা জমা করেছিলাম সেই টাকা নিয়েছিলেন শুভেন্দুর ভাই সৌমেন্দু অধিকারী। ‘

আরও পড়ুন:  Weather Update: ক্রমশ নিম্নমুখী হচ্ছে তাপমাত্রা

এদিকে আবার কাঁথি পুরসভার বর্তমান পুরপ্রধানের দাবি,’ সারদার প্লান পাস করানোর জন্য সৌমেন্দুর আমলে পুরসভা যে এত টাকা নিয়েছিল সেই সংক্রান্ত কোনও নথি নেই পুরসভায়। তার অভিযোগ সারদার ওই ফাইল পুরো সবার কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না । ‘ উল্লেখ্য এই অভিযোগের পর কাঁথি থানা থেকে এই বিষয়ে তদন্তে নেমেছিল পুলিশ। তারপরেই পুরসভার শুভেন্দু ঘনিষ্ঠ ইঞ্জিনিয়ার দিলীপ চুয়ান গ্রেপ হয় পুলিশের হাতে।

সুতরাং , সারদা মামলায় কাঁথি পুলিশের এই তৎপরতা শুভেন্দুর উপর চাপ বাড়াবে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Featured article

%d bloggers like this: