22 C
Kolkata

ফের ক্ষমতায় ফিরছে তৃণমূল, আত্মবিশ্বাসী ডেরেক ও’ব্রায়েন

নিজস্ব সংবাদদাতা : জমে উঠেছে বঙ্গ-ভোট। ইতিমধ্যেই রাজ্যে তিন দফার ভোট মিটেছে। ৯০টিরও বেশি কেন্দ্রে ইতিধ্যেই নির্বাচন শেষ হয়েছে। বিজেপির দাবি, প্রথম তিন পর্বের ভোটে ভালো ফল করবে দল, অধিকাংশ আসনেই জয়ী হবেন বিজেপি প্রার্থীরা।

একুশের ভোটে তৃণমূলকে সরিয়ে বাংলায় বিজেপিই ক্ষমতা দখল করবে বলে আত্মবিশ্বাসী মোদী-শাহ-নাড্ডারা। দলের রাজ্য নেতারাও এব্যাপারে একমত। বাংলা জুড়ে গত কয়েক মাস ধরে চলছে নির্বাচনী প্রচার। একদিকে ‘উন্নয়ন’-কে হাতিয়ার করে ফের একবার রাজ্যে ক্ষমতায় ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী শাসক-শিবির।

সেই আত্মবিশ্বাস দেখা গেলো সাংসদ ডেরেক ও ব্রায়েনের একটি টুইটে। টুইটে ডেরেক লিখেছেন, ”আমরা বাংলা জয় করছি। আমরা নন্দীগ্রামে ইতিমধ্যেই জিতে গেছি।” কেন্দ্রীয় মন্ত্রী তথা টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র নাম না করে কটাক্ষ করেছেন ডেরেক।

আরও পড়ুন:  Anubrata Mondal : কেষ্টভূমির রাশ টানবে কে ?

টুইটে এপ্রসঙ্গে তিনি লিখেছেন, ”যে কেন্দ্রীয় মন্ত্রী এখানে প্রার্থী হয়েছেন, তিনি হারবেন।” বিজেপি ও সংযুক্ত মোর্চা যতই গলা ফাটাক, এবারেও রাজ্যে ফের একবার কৃণমূল কংগ্রেসই ক্ষমতায় ফিরছে, আত্মবিশ্বাসী দলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন।

অন্যদিকে, রাজ্যের শাসকদলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে ভোট ময়দানে বিজেপি। ভোটের লড়াইয়ে এবার বিজেপি-তৃণমূল উভয়পক্ষেরই অস্বস্তি কয়েক গুণে বাড়িয়েছে সংযুক্ত মোর্চা।

বাম-কংগ্রেস জোটে রয়েছে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট।সব মিলিয়ে বঙ্গ ভোটের লড়াই জমজমাট।

Featured article

%d bloggers like this: