26 C
Kolkata

Dilip Ghosh : নাড্ডার কাছে ‘শক্তিশালী অভিভাবক’ চাইলেন দিলীপ,

নিজস্ব প্রতিবেদন : অমিত শাহের সফরের ঠিক আগেই ফের বিস্ফোরণ ঘটালেন দিলীপ। তাঁর দাবি দলকে সামলাতে রাজ্যে কোনও শক্তিশালী অভিভাবকের প্রয়োজন। আর দিলীপ ঘোষ নাকি সেটাই চাইলেন , দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কাছে।

বিধানসভা ভোটার পর , বঙ্গ বিজেপির ছন্নছাড়া অবস্থা। জেলায় জেলায় দেখা যায় বিদ্রোহের পরিবেশ।এবার দেখার বিষয় এটাই , ৫ ও ৬ দুইদিনের সরকারি সফরের মাঝে দলের ঐক্যবদ্ধ চেহারা ফেরানোর চেষ্টা এবং দলের অভ্যন্তরীণ ড্যামেজ কিভাবে কন্ট্রোল করবেন প্রাক্তন সর্বভারতীয় সভাপতি।
দিলীপ ঘোষের দাবি, ” আমি নাড্ডাকে বলেছি , ৩৮ শতাংশ ভোট আছে আমাদের। আমরা ঠিক দাঁড়াতে পারব। আমরাই পার্টিকে দাঁড় করিয়েছি।একজন সিনিয়র নেতা দরকার যিনি অভিভাবক হয়ে কর্মীদের সামলাবেন।” তাহলে , অমিত মালব্যর উপর কি আস্থা হারাচ্ছে বঙ্গ বিজেপি? তাঁর আমলেই বঙ্গ বিজেপিতে গোষ্ঠী কোন্দল চরম আকার নিয়েছে তাই দলের লাগাতার ব্যার্থতার দায় তাঁর উপরেই এসে বর্তায়। দিলীপ ঘোষের বক্তব্যে সেটাই স্পষ্ঠ।

আরও পড়ুন:  Eken Babu: রাজস্থানে কি রহস্যের গন্ধ?

উল্লেখ্য বিজেপির এই কোন্দলে সরাসরি নাক না গলাতে চাইলেও ঘুরিয়ে কটাক্ষ করতে ছাড়ছেনা তৃণমূল। শাসকদলের রাজ্য সম্পাদক কুনাল ঘোষ বলেন ,” এটা বিজেপির অভ্যন্তরীন বিষয়। দিলীপ নাড্ডাকে বলেছেন , বিজেপির অপদার্থদের বাদ দিতে। প্রতিপক্ষকে হেনস্তা করে ক্ষমতার অপব্যবহার করে বিজেপি এতদিন টিকে আছে। “

,

Featured article

%d bloggers like this: