20 C
Kolkata

Dilip Ghosh:- নববর্ষে সকলকে গান গেয়ে শোনালেন দিলীপ

নিজস্ব প্রতিবেদন :- নববর্ষ মানেই আনন্দে মুখরিত চারিদিক। নববর্ষ মানেই নতুন করে শুরু। এই নববর্ষ উপলক্ষে শুক্রবার আসর জমিয়ে ছিল গেরুয়া শিবির।কলকাতার হেস্টিংস এলাকার এক বহুতলে বসেছিল সেই আসর। আসিয়া পড়িল সকলকে গান গেয়ে শোনালেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বরাবরই রাজ্য সরকারকে নিশানায় নিয়ে তোপ ডেকেছেন দিলীপ ঘোষ। দলের কর্মীদের ওপর লাঠি ঘুরিয়েছেন তিনি। তবে এবার তাঁর গলায় গান শুনলেন কর্মী সমর্থকরা।তিনি নিজেই গান গাওয়ার আগে বললেন,”গান নানা রকমের হয়। ছাদ পেটানোর গান হয় আবার ছাদ ফাটানোরও গান হয়। কোন গান মানুষকে জড়ো করে, কোনওটা মানুষকে তাড়ায়। আপনারাই শুনুন আমারটা কোন গোত্রের!”

আরএসএস প্রচারক থেকে বিজেপি-তে আসা দিলীপ গাইলেন সঙ্ঘের শাখায় গাওয়া দেশাত্মবোধক গান। সে গানের কথা জ্যোতির্ময় চৈতন্যের, সুর অরুণ চক্রবর্তীর। গানের বাণীও পরে টুইট করে জানিয়েছেন দিলীপ। বিজেপি তরফে এভাবেই নববর্ষ উদযাপনের নজির এই প্রথম।এক অর্থে এই প্রথম কর্মী, নেতাদের নিয়ে শুক্রবার ঘণ্টা তিনেকের সাংস্কৃতিক অনুষ্ঠান হল। সেখানে সঙ্গীত পরিবেশন করেন শিল্পী আরতি মুখোপাধ্যায়ও। তবে দিলীপের পাশাপাশি হরিণঘাটার বিধায়ক অসীম সরকারের কবিগানও আসর জমিয়ে দেয়। এ ছাড়া অভিনেত্রী পাপিয়া অধিকারীর পরিচালনায় একটি নৃত্যালেখ্য মঞ্চস্থ হয়। এভাবেই জমে উঠলো বিজেপির নববর্ষের আসর।

আরও পড়ুন:  Kankurgachi Fire: হঠাৎই চলন্ত গাড়িতে আগুন

Featured article

%d bloggers like this: