21 C
Kolkata

Event planner : এবার ডেস্টিনেশন ইভেন্ট করুন ইতালিতে

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় ইতালির কনসাল জেনারেল জিয়ানলুকা রুবাগোট্টি একটি সেমিনারের আয়োজন করেছিল। সেই সেমিনারের মাধ্যমে কলকাতা চলচ্চিত্র সম্প্রদায়ের সদস্যদের পাশাপাশি ট্রাভেল এজেন্ট মিডিয়াকর্মীদের জন্য একটি B2B সেশন ছিল। সেই সেশন এর মাধ্যমে তাঁরা ইতালিকে একটি বিশেষ উপযোগী স্থান হিসেবে প্রচার করছেন । অর্থাৎ বিবাহ অনুষ্ঠান কিংবা ভ্রমণ , কিংবা শুট, যেকোনও কাজের জন্যই উপযোগী হল ইতালি।

অনুষ্ঠানটি স্যাটারডে ক্লাবে অনুষ্ঠিত হয় । বিশেষ অতিথি দের মধ্যে ছিলেন জিওদানো ব্রুনো গুয়েরির। উপস্থিত ছিলেন ফন্ডাজিওনেল ভিট্টোরিয়ালে ডেলগি ইতালিয়ানির প্রেসিডেন্ট এবং রবার্তো স্টেবিলে । উপস্থিত ছিলেন DGCA of The MiC at cinecittà ( ইউরোপের বৃহত্তম ফিল্ম স্টুডিওর হেড) ।

জিওর্দানো এবং রবার্তো একটি ডকুমে্টারি দ্বারা দেখলেন কিভাবে সুন্দর করে তাঁরা ইতালিতে বিবাহ এবং অনুষ্ঠানের আয়োজন করে থাকেন । এর মাঝে সব চেয়ে আকর্ষণীয় ছিল ,এই সমস্ত কাজে থাকছে আকর্ষণীয় ৪০% ছার।

আরও পড়ুন:  Elon Musk: প্রাণ সংশয়ের আশঙ্কা ইলন মাস্কের

এরই মাঝে ইভেন্টের জন্য বিশেষভাবে হাইলাইটেড স্থান গুলিকে চিহ্নিত করেছেন তাঁরা । যেমন,

হ্রদ গার্দা যা বৃহত্তম ইতালীয় হ্রদ এবং আল্পসের পাদদেশে অবস্থিত।
কোলোডি, যা পিনোচিওর জন্য বিখ্যাত, 12 শতকে ফিরে আসে এবং এটি 12 শতকে অবস্থিত।
মধ্য ইতালির টাস্কানি অঞ্চল: এবং এরিস, সিসিলির পশ্চিম প্রান্তে অবস্থিত একটি ঐতিহাসিক শহর।

এই বি টু বি কথোপকথন চলতেই থাকে একটি সুন্দর রাজকীয় ডিনার পর্যন্ত। ভারতীয় ট্রাভেল এজেন্সির কিছু লোক সেই সব ইতালিয়ার হোস্ট দের সাথে তাদের রিকোয়ারমেন্ট এবং ইত্যাদির বিষয় কথা বলেন । তারপরেই ইটালিয়ান হোস্টরা নির্দিষ্ট করেন আপনারা একবার আপনাদের স্থান নির্দিষ্ট করুন তারপরে সমস্ত পদ্ধতি মসৃণ ভাবে হবে ।

Featured article

%d bloggers like this: