25 C
Kolkata

মমতার হয়ে প্রচারে ফিরহাদ হাকিম, প্রচারে নামছেন অভিষেকও

নিজস্ব সংবাদদাতাঃ মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে ভবানীপুরের উপনির্বাচনের প্রচারে নামলেন কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

বৃহস্পতিবার তিনি জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের জন্য জনসেবায় যে সমস্ত কাজ করে থাকেন তার জন্য টাইমস ম্যাগাজিন তাঁকে ১০০ জন সর্বোচ্চ জনতার মধ্যে নির্বাচন করেছে। এটা বাঙালি হিসেবে তাঁর সব থেকে বড়  প্রাপ্য।

তিনি মানুষের জন্য ক্রমাগত কাজ করে চলেছেন। পাশাপাশি তিনি বলেছেন, যারা একটা সময় বেসুরো কথা বলছিলেন, এখন তারা সুরের সঙ্গে কথা বলছেন।

পাশাপাশি এদিন প্রিয়াঙ্কার টিব্রেওয়াল জানিয়েছেন সাদা পোশাকের পুলিশ তাঁর সঙ্গে সমস্যার সৃষ্টি করছে।

ফিরহাদ হাকিম জানিয়েছেন, সাদা পোশাকের পুলিশ তাঁরসঙ্গে থাকে তখন তো কিছু হয় না। আসলে সবকিছু প্রিয়াঙ্কা টিব্রেওয়াল নাটক করছেন। প্রচারের আলোয় থাকার জন্য তিনি সবকিছু করছেন।

আরও পড়ুন:  Mamata Banerjee:'ক্ষমতা দেখাচ্ছে বিজেপি! আমার মুখ বন্ধ করা যাবে না',বাঘিনী মমতা

অন্যদিকে অর্পিতা ঘোষের পদত্যাগ নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে ফিরহাদ হাকিম জানিয়েছেন, এটা দলের ব্যাপার দল বলবে তার এই সম্পর্কে কোনো কিছু বলার নেই।

ফিরহাদ হাকিম,শোভনদেব চট্টোপাধ্যায়,পার্থ চট্টোপাধ্যায়ের পর এবার আসরে নামছেন ডায়মন্ডহারবারের সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

একুশের বিধানসভার নির্বাচনে নিজের কাঁধে দায়িত্ব তুলে নিয়ে দলকে ২১৩ আসনের জয় এনে দিয়েছিলেন। তৃণমূলের জয়ের পিছনে বড় ভূমিকা রয়েছে তাঁর। এবার উপ নির্বাচনকেও পাখির চোখ করে এগিয়ে চলেছেন তিনি।

সূত্রের খবর,আগামী ১৮ সেপ্টেম্বর নির্বাচনী প্রচারে নামছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভবানীপুর দিয়ে শুরু করলেও বাকি দুই কেন্দ্র সামসেরগঞ্জ ও জঙ্গিপুরেও যাবেন তিনি। জানা গিয়েছে, ১৮ সেপ্টেম্বর ৭০ নম্বর ওয়ার্ড দিয়ে নিজের পিসির হয়ে প্রচারে নামবেন তিনি।

আরও পড়ুন:  Viral:আর এক ছোবলেই ছবি নয় এবার সরাসরি মৃত্যু

Featured article

%d bloggers like this: