25 C
Kolkata

হেস্টিংসে বিজেপি কার্যালয়ের বাইরে বস্তাভর্তি বোমা উদ্ধার

নিজস্ব সংবাদদাতা: হেস্টিংসের বিজেপি কার্যালয়ের দুই -পা দূরত্ব থেকে মিলল বস্তাভর্তি বোমা। এই বোমা নিয়ে সমগ্র হেস্টিং এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। এর জেরে সমগ্র হেস্টিংস এলাকা সন্ত্রস্ত। জানা গেছে একটি বস্তায় ৫৪ টি কৌটো বোমা উদ্ধার করে পুলিশ।

তবে প্রশ্ন উঠতে শুরু করেছে শহরের এমন হাই সিকিউরিটি এরিয়াতে কীভাবে বোমাগুলি এল? প্রশ্ন উঠতে শুরু করেছে প্রশাসনিক থেকে রাজনৈতিক মহলেও। জানা গেছে, যখন এই বোমা উদ্ধার হয় তখন কোনো বিজেপি কর্মী কার্যালয়ে ছিলেন না । বিধানসভা নির্বাচনের কয়েকমাস আগে থেকেই এই কার্যালয়কেই নির্বাচনী কার্যালয় হিসেবে ব্যবহার করছিল গেরুয়া শিবির। দলের সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, সবারই আনাগোনা ছিল এই কার্যালয়ে। কিন্তু সেই কার্যলয়ের দুই -পা দূরত্বেই বোমা উদ্ধারের ঘটনা বড় প্রশ্ন তুলে দিচ্ছে এলাকার নিরাপত্তা নিয়েও।

আরও পড়ুন:  Kolkata Airport: বিমানবন্দরে আতঙ্ক! যাত্রীর ব্যাগ থেকে মিলল গুলি

এ দিন সন্ধ্যায় সাড়ে ৭ টা থেকে ৮ টার মধ্যে একটি ফলের বস্তায় এই বোমাগুলি দেখতে পাওয়া যায়। বম্ব স্কোয়াডে খবর দেওয়া হলে তারা এসে বোমাগুলি উদ্ধার এবং নিষ্ক্রিয় করে। ইতিমধ্যেই পুলিশ এসে সমস্ত ঘটনা খতিয়ে দেখছে। তারা হেস্টিংস- র আশে পাশের সিসিটিভির ফুটেজও খতিয়ে দেখবে। যদিও কিছু বিজেপি কর্মীর ধারণা এই কাজ বিরোধীপক্ষের। কিন্তু প্রশাসন কেবল কথার ওপর ভিত্তি না করে তদন্ত জারি রেখেছে।

Featured article

%d bloggers like this: