18 C
Kolkata

মদনের ফুসফুসে ক্ষত, লিভার সিরোসিসে আক্রান্ত শোভন

নিজস্ব সংবাদদাতা : সোমবার নারদকাণ্ডে পশ্চিমবঙ্গের ৪ জন প্রাক্তন এবং বর্তমান মন্ত্রীকে গ্রেফতার করেছিল সিবিআই। এরপরেই সোমবার রাতেই অসুস্থ হয়ে পড়েন মদন-শোভন-সুব্রত-ফিরহাদ চারজনেই।

শোভন চট্টোপাধ্যায়রের বান্ধবী বৈশাখী বন্দ্য়োপাধ্যায় জানিয়েছেন, ‘শোভনবাবুর লিভারের সমস্যা ছিল। আরও কিছু শারীরিক পরীক্ষা হবে।’ ইউএসজি করে দেখা দিয়েছে শোভন লিভারের সিরোসিসে আক্রান্ত। চিকিত্‍সকেরা জানিয়েছেন, এটা দীর্ঘদিনের রোগ।

সেই সমস্যাই আরও বেড়েছে। তার জন্য শুরু হয়েছে চিকিত্‍সা।ইতিমধ্যে তাঁর একাধিক পরীক্ষা হয়েছে। রক্তে উচ্চ শর্করার মাত্রা থাকায় শোভনবাবুর খাবারের দিকে বিশেষ নজর দিচ্ছেন চিকিত্‍সকরা। কিন্তু তাতে উদ্বেগ কমছে না। উদ্বিগ্ন শোভনবাবুও।

তাই রাতে ঘুমের ওষুধ দিতে হয়েছে তাঁকে। অপরদিকে মদন মিত্রের বুকে রয়েছে সংক্রমণ। সম্প্রতি তিনি কোভিডে আক্রান্ত হয়েছিলেন। ভর্তি ছিলেন এসএসকেম হাসপাতালে। এদিকে কোভিড মুক্ত হয়েও মদন মিত্রের ফুসফুসে ক্ষত রয়ে গিয়েছে।

আরও পড়ুন:  Cyclone: ফের ঝড়ের মুখে বঙ্গোপসাগরে

পরীক্ষা করে দেখা গিয়েছে কোভিডের ক্ষত। উত্‍কণ্ঠায় ভুগছিলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ও। তাঁরও রক্তচাপ স্থির থাকছে না। ৭৪ বছর বয়সী সুব্রতবাবুর বয়সের ব্যাপারটিতে বিশেষ করে নজর দিচ্ছেন চিকিত্‍সকরা।

Featured article

%d bloggers like this: