28 C
Kolkata

দেবাঞ্জন দেবকে ‘টেররিস্ট’ বললেন মমতা

নিজস্ব সংবাদদাতা: ভ্যাকসিন কাণ্ডের মূল পাণ্ডা দেবাঞ্জন দেবকে টেররিস্ট বলে অভিহিত করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী বলেন, যাঁরা মানুষের জীবন নিয়ে খেলে তাঁরা টেররিস্টের চেয়েও ভয়ঙ্কর। প্রতারক দেবাঞ্জনকে নিয়ে এদিন ক্ষোভ ঝরে পড়ে মুখ্যমন্ত্রীর গলায়। সেই সঙ্গে সেই সঙ্গে তিনি পুরসভা, পুলিশের দুর্নীতির দিকেও নিশানা করেন।

তাঁর কথায়, ‘কাউকে রেয়াত করা হবে না। আমি নিজে পুলিশ কমিশনারের সঙ্গে তিন-চার বার কথা বলেছি। দেবাঞ্জনের পিছনে যেই থাকুক না কেন, কাউকে ছেড়ে কথা বলা হবে না। যারা এমন কাজ করে আমি তাদের মানুষ বলেই মনে করি না।’ মমতা বলেন, ‘আমার ধিক্কার জানানোর ভাষা নেই। যারা প্রতারণা করে, তারা সব দলের সঙ্গে ছবি তুলে রাখে।

আরও পড়ুন:  #sscscam: ধর্মতলায় আন্দোলনে অনুমতি আদালতের
আরও পড়ুন:  #sscscam: ধর্মতলায় আন্দোলনে অনুমতি আদালতের

এদিন পার্লামেন্ট হামলার প্রসঙ্গ টেনেও মুখ্যমন্ত্রী বুঝিয়েছেন, সরকারের সঙ্গে ভুয়ো আইএএস দেবাঞ্জনের কোনও যোগ নেই। তাঁর কথায়, ‘সরকারের লাল বাতিওয়ালা গাড়িতেই কিন্তু পার্লামেন্টে বিস্ফোরণ করতে গিয়েছিল দুষ্কৃতীরা।কানে আসার সঙ্গে সঙ্গে আমরা দেবাঞ্জনের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। সিট গঠন করা হয়েছে।

যারা তাকে সাহায্য করেছে তাদের কাউকে রেয়াত করা হবে না। ‘কসবার ওই ভ্যাকসিন ক্যাম্প থেকে যাঁরা ভ্যাকসিন নিয়েছিলেন তাঁদের প্রত্যেকের নাম একত্র করেছে স্বাস্থ্য ভবন। মুখ্যমন্ত্রী জানিয়েছেন তাঁদের শারীরিক অবস্থার দিকে নজর রাখা হচ্ছে।

Featured article

%d bloggers like this: