28 C
Kolkata

Newtown: সরকারি আবাসন থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: নিউটাউনের সরকারি আবাসন থেকে যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। আত্মহত্যা না খুন, নাকি মৃত্যুর পিছনে অন্য কোনও রহস্য আছে, তার তদন্তে পুলিশ। তবে, এই ঘটনার পর আবাসনের নিরাপত্তারক্ষীদের গাফিলতি নিয়ে প্রশ্ন উঠছে।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম ঈশান দে(২১)। সল্টলেকের ফাল্গুনী আবাসনের বাসিন্দা। আত্মহত্যা করার জন্য আকাঙ্খা আবাসনে আসেন। মঙ্গলবার ভোরে আকাঙ্খা আবাসনের ভিতরে ক্লাসিক থ্রি টাওয়ারের নীচে ওই যুবকের দেহ পড়ে থাকতে দেখেন এক নিরাপত্তা কর্মী। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় আবাসিকদের। আবাসিকরা টেকনো সিটি থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

আরও পড়ুন:  Lawyer: জাল লাইসেন্স দেখিয়ে টানা ১৪ বছর কাজ, গ্রেপ্তার ভুয়ো আইনজীবী

পুলিশের প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, এই মৃত যুবক এই আবাসনের বাসিন্দা নয়। তবে কী কারণে এই আবাসনে এসেছিলেন তিনি, কারও সঙ্গে দেখা করতে এসেছিলেন কি? তা খতিয়ে দেখছে টেকনো সিটি থানার পুলিশ।নিউটাউন আকাঙ্ক্ষা আবাসনের বহুতলে ওই ছাত্রের জুতো পাওয়া গিয়েছে। ঈশান আবাসনের বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। নাকি অন্য কোনো রহস্য লুকিয়ে রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে কিভাবে সে আত্মহত্যা করল তা নিয়ে উঠছে প্রশ্ন।

আরও পড়ুন:  Kolkata Tala Bridge: অবশেষে উদ্বোধনের পথে টালা ব্রিজ

Featured article

%d bloggers like this: