18 C
Kolkata

ছবি পোস্ট করে বিজেপিকে কটাক্ষ নুসরতের

নিজস্ব সংবাদদাতা : তৃণমূলের দায়িত্বপ্রাপ্ত মুখপাত্র হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় নুসরত জাহান। এবার তাঁর কটাক্ষ বিজেপিকে লক্ষ্য করে। ফাঁকা সভাস্থলের ছবি টুইট করে বিজেপিকে কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহদের ঘনঘন বঙ্গ সফরের অর্থ একটাই-বাংলায় একুশের বিধানসভা নির্বাচনে পদ্ম ফোটানো। বঙ্গ সফরের এই পর্বে নাড্ডা গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের ডাকসাইটে নেতা অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে।

সেখানে তিনি সভাও করেন। আর সেই সভা নাকি ছিল গড়ের মাঠ। বীরভূমে পা রেখেই জেপি নাড্ডা তারাপীঠে পুজো দেন। এরপর করেন জনসভা। কিন্তু নাড্ডার সভাতেই ক্যামেরার লেন্সে ধরা পড়ল গড়ের মাঠ, খালি চেয়ার। যা নজর এড়ায়নি নুসরতেরও।

তারপর সেই ছবি পোস্ট করে গেরুয়া শিবিরকে টুইটে কটাক্ষ করলেন নুসরত। বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান বলেছেন, ‘‌খালি চেয়ার আর গড়ের মাঠ দেখে ভাল লাগছে যে জেপি নাড্ডাজি তাঁর বঙ্গ সফরে একদম উপযুক্ত সংবর্ধনা পেয়েছেন।

আরও পড়ুন:  Debangshu Bhattacharya: অবশেষে মুখ খুললেন দেবাংশু

বাংলার মানুষ আপনাদের জুমলা রাজনীতিকে প্রত্যাখ্যান করবে।’‌ । কিছুদিন আগে চলতি অর্থবর্ষের বাজেট নিয়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একহাত নেন তিনি। টুইটারে একটি ভিডিও শেয়ার করে লিখেছিলেন,

“বাজেট? নাকি আমরা এটাকে বিশ্বাসঘাতকতা বলব? কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণজি’র দেশকে বেচার দারুণ একটা কৌশল।” রাজনৈতিক জগতের এই টুইট যুদ্ধের পাশাপাশি নিজের আসন্ন ছবি ‘ডিকশনারি’র প্রচারও করছেন নুসরত। ব্রাত্য বসুর পরিচালনায় ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি। শুক্রবারই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

Featured article

%d bloggers like this: