28 C
Kolkata

গুরুতর অসুস্থ কয়লাকাণ্ডের অন্যতম অভিযুক্ত বিকাশ মিশ্র

নিজস্ব সংবাদদাতা : কয়লা পাচারকাণ্ডে বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্রকে রবিবার জেরা করে সিবিআই। সূত্রের খবর, জেরা করার সময় বিকাশ মিশ্র অসুস্থ হয়ে পড়েন। রবিবার রাতেই তাকে শম্ভুনাথ পন্ডিত হাসপাতালে ভর্তি করা হয়। হেফাজতে আসা থেকেই মুখে কুলুপ এঁটেছেন তিনি।

সেই সঙ্গে বন্ধ করে দিয়েছেন খাওয়া দাওয়াও। অভিযোগ, তদন্তকারীদের প্রশ্নের উত্তর দেওয়া তো দূর খাওয়ার জন্যও তিনি মুখ খুলছেন না। যার কারণে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। সিবিআই সূত্রে খবর কয়লা পাচার কাণ্ডে অন্যতম অভিযুক্ত বিকাশ মিশ্র গুরুতর অসুস্থ।

লিভারের সমস্যায় হাসপাতালে ভর্তি। রবিবার বিকেলে জেরার মুখে বিকাশ মিশ্র অসুস্থ বোধ করলে তাঁকে রুটিন চেকআপের জন্য নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই চিকিত্‍সকরা তাকে বিভিন্ন টেস্ট করাতে দেন। পরীক্ষাতেই দেখা যায় লিভারের সমস্যায় ভুগছেন তিনি।

আরও পড়ুন:  SSC Scam : ১২ ঘন্টার ম্যারাথন জিজ্ঞসাবাদ পার্থর জামাইকে
আরও পড়ুন:  Belgachia Sarbojanin Durgotsav : কলকাতার মায়ের হাতেই বিশ্ব জয়

লিভারের সমস্যাজনিত কারণে তাকে শম্ভুনাথ পণ্ডিত্‍ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিত্‍সকদের পর্যবেক্ষণে রাখা হবে তাকে। জানা গিয়েছে, হাসপাতালের মেডিক্যাল রিপোর্ট মনিটর করবে সিবিআই। সিবিআই সূত্রে খবর, হেফাজতে নেওয়ার পর থেকেই দুদিন যাবত ঠিক মত খাওয়া দাওয়া করছিলেন না বিকাশ।

মুখ খুলছেন না জেরার সময়ও। গত শনিবারও কয়লা কাণ্ডের মূল অভিযুক্ত লালার মুখোমুখি বসিয়ে জেরা করা হয় তাঁকে। সেই সময় বিকাশের মুখ দিয়ে কোনও কথা বার করতে পারেননি তদন্তকারীরা।

Featured article

%d bloggers like this: