20 C
Kolkata

Raped at office party: অফিসের পার্টিতে মাদক খাইয়ে ধর্ষণ ,অভিযুক্ত সহকর্মীরা

নিজস্ব প্রতিবেদন : অফিসের পার্টিতে মাদক খাইয়ে ধর্ষণের চেষ্টার অভিযুক্ত উঠল সহকর্মীদের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে বাগুইআটি থানায়। পুলিস এক মহিলা-সহ তিন জনকে গ্রেপ্তার করেছে। ধৃতেরা হল ভাস্কর বন্দ্যোপাধ্যায়, চিরঞ্জীব সূত্রধর এবং ইন্দ্রাণী দাস। ভাস্কর কসবার বাসিন্দা, চিরঞ্জীব গলসি এবং ইন্দ্রাণী টিটাগড়ে থাকে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ডি-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

জানা গিয়েছে, গত ১১ জুন চিনার পার্কের একটি অভিজাত হোটেল ভাড়া নেওয়া হয়েছিল। সেখানে ছ’তলায় চলছিল এক তথ্যপ্রযুক্তি সংস্থার অনুষ্ঠান চলছিল। অভিযোগ উঠছে সেই অনুষ্ঠানের মাঝে তাঁর এক সহকর্মী ভুল বুঝিয়ে পাশের একটি ঘরে নিয়ে যান। মাদক জাতীয় নেশার পানীয় খাওয়ানো হয়। তারপর একাধিকবার ধর্ষণ করেন দুই সহকর্মী। কোনওক্রমে হোটেল থেকে বেরিয়ে এসে এফআইআরে দায়ের করেন সহকর্মীর নামে। অভিযোগ পাওয়ার পর অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন:  BREAKING : ৯ ফেব্রুয়ারি ফের শুরু 'দুয়ারে সরকার', পাঁচলায় উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী

পুলিস সূত্রে খবর, ওই অভিযুক্তরা তথ্যপ্রযুক্তি সংস্থারই কর্মী এবং অভিযোগকারিণীর সহকর্মী। ইতিমধ্যেই অভিযোগকারিণীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। গোপন জবানবন্দিও নেওয়া হয়েছে তরুণীর। চিনার পার্কের ওই হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিস।তরুণীর শারীরিক পরীক্ষা নিরীক্ষারও বন্দোবস্ত করা হয়েছে। ধৃতদের বৃহস্পতিবার বারাসত মহকুমা আদালতে তোলা হবে। হোটেলের কর্মীরা জানিয়েছেন,পার্টির সময় তরুণীকে হোটেলের ৬০২ নম্বর ঘরে ঢুকতে দেখেছিলেন তাঁরা। অভিযুক্তদের জেরা করে আরও তথ্য জানা যাবে বলে পুলিস মনে করছেন। তাছাড়া মহিলা সহকর্মীর গোটা ঘটনায় কী ভূমিকা তাও খতিয়ে দেখা হবে।

Featured article

%d bloggers like this: