25 C
Kolkata

Road Accident: বেপরোয়া গতি স্কুল বাসের ,প্রাণ গেল এক স্কুটি চালকের

নিজস্ব প্রতিবেদন: দিন দিন বাড়ছে স্কুল বাসের দৌরাত্ম্য। আর তার জেরেই ঘটে গেল এক পথদূর্ঘটনা। স্কুল বাসের ধাক্কায় প্রাণ গেল স্কুটি চালকের। ঘটনাটি ঘটে বুধবার সকালে সেক্টর ফাইভের কাছে। নিহত হন লাল্টু বৈদ্য। বাড়ি সালকিয়ার । জানা যায়, প্রতিদিন স্কুটি চড়েই যাতায়াত করতেন তিনি। সেইমতো এইদিনও সেক্টর ফাইভ থেকে নিউটাউনের দিকে যাচ্ছিলেন। বেপরোয়া গতিতে আসছিল এক স্কুলবাস। আচমকাই বাসটি ধাক্কা মারে স্কুটিচালককে। ছিটকে পরে যান। অভিযোগ তখন তাঁর উপর দিয়ে চলে যায় স্কুলবাসটি। পরিস্থিতি বেগতিক বুঝে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় চালক।

স্থানীয়রা জানান, স্কুল বাসটির গতি নিয়ন্ত্রণে ছিল না। অনেক দূর থেকেই বোঝা যাচ্ছিল চালক ঠিক ভাবে গাড়িটি চালাচ্ছিল না। সামনে থাকা স্কুটি চালক রাস্তার পাশ থেকেই যাচ্ছিলেন। বাসটি এসে হঠাৎ ধাক্কা মারে। তখন স্কুটি থেকে ছিটকে পরে যায় রাস্তায়। তা দেখা সত্ত্বেও ওপর থেকে গাড়ি চালিয়ে দেয় স্কুল বাস চালক। ঘটনার ঘটানোর পর গাড়ি নিয়ে পালিয়ে যায় চালক। সে এক মুহূর্তের জন্য সেখানে গাড়ি থামায় নি।লাল্টুকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পাঠানো হয় ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায়। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ওই এলাকায়।

আরও পড়ুন:  Ultadanga Auto Strike: দু'দিন বন্ধ অটো

পুলিশ সূত্রে খবর, বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলের বাসচালক ঘটনার পর থেকেই পলাতক।তবে সেই বাস চালকের খোঁজ চালানো হচ্ছে। দ্রুত তাঁকে গ্রেপ্তার করা হবে। এই ঘটনায় জেরে আতঙ্কিত অভিভাবকরা।চিন্তায় রয়েছে তাঁরা কোন ভরসায় ছেলে মেয়েদের স্কুলে পাঠাবেন। এইভাবে যদি চালকরা বেপরোয়া ভাবে গাড়ি চালায় তবে যখন তখন দুর্ঘটনা ঘটে যেতে পারে। প্রশ্ন উঠছে বাচ্ছাদের নিরাপত্তার বিষয়ে।

Featured article

%d bloggers like this: