28 C
Kolkata

Sajal Ghosh #sscscam: এভাবেও পাশে থাকা যায়!

নিজস্ব প্রতিবেদন: ক্ষমতায় এলেই মানুষের পাশে দাঁড়ানো যায় না। একথা বিশ্বাস করেন অনেক জ্ঞানীগুণী বা সাধারণ মানুষও। পরিবর্তনের আশায় ৩৪ বছরের বাম সরকারকে এক নিমেশে ফেলেছিল এরাজ্যের জনতা। কিন্তু সুফল কি মিলছে? নাকি রেজাল্ট উল্টা হোগায়া! বিরোধীদের দাবি ধীরে ধীরে সত্য প্রমাণিত হচ্ছে। দুর্নীতিতে জেলে গিয়েছেন রাজ্যের মন্ত্রী-শাসক দলের অন্যতম কাণ্ডারি।

কলকাতা পুরভোটে জিতে কাউন্সিলর হয়েছেন বিজেপি নেতা সজল ঘোষ। এলাকার সকলের দেবু বড়ই প্রিয়। বিজেপির ডাকে ধর্মতলার ধর্নাস্থলেও হাজির হন। একই সঙ্গে পৌঁছে যান চাকরি প্রার্থীদের ধর্নামঞ্চে। ৪৭ দিন ধরে চলা আপার-প্রাইমারি চাকরি প্রার্থীদের সঙ্গে হাজির হন তিনি। মঞ্চে বসে আলোচনাও করেন। প্রশ্ন তোলেন, সরকারের চাকরি দিতে এহেন গাফিলতির বিরুদ্ধেও। সমর্থকেরা বলছেন, ‘কলকাতাকে সমস্ত দিক থেকে বিশ্ব মানের গড়ে তোলার জন্য আগামী দিনে আপনাকে মেয়র চাই’। জননেতা হয়ে ওঠার প্রথম কয়েক ধাপ এগিয়ে এসেছেন সজলবাবু। এবার শুধু সামনে এগিয়ে যাওয়ার সময়।

আরও পড়ুন:  SSC Scam : সুবীরেশকে আদালতে পেশ

সজলবাবু সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আজ ৪৭ দিনে আপার-প্রাইমারি চাকরি প্রার্থী ভাই-বোনেদের অবস্থানে। 8টে বছর TET আর B-ED পাশ ছেলেমেয়েদের জীবন থেকে অন্যায় ভাবে কেড়ে নিলো একটা সরকার।

আরও পড়ুন:  #anubratamondal: কেউ পাত্তাই দিচ্ছে না অনুব্রতকে!

Featured article

%d bloggers like this: