29 C
Kolkata

Arpita Mukherjee: প্রাণনাশের আশঙ্কা মন্ত্রী ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ের

নিজস্ব প্রতিবেদন: পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের ওপর হতে পারে প্রাণনাশী আক্রমণ। ব্যাঙ্কশাল কোর্টে এমনই বিস্ফোরক দাবি করেছে অর্পিতার আইনজীবী। শুক্রবার ব্যাঙ্কশাল কোর্টে শুনানি চলাকালিন অর্পিতার জন্য নিরাপত্তা বাড়ানোর আর্জি জানিয়ে এই বিষয়টি তুলে ধরেন তাঁর আইনজীবী। আইনজীবীর দাবি, গোয়েন্দাদের হেফাজত থেকে সরিয়ে জেলে নিয়ে যাওয়া হলে অর্পিতাকে খুন করে দেওয়া হতে পারে। তাই জেলে পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠকে যেন অতিরিক্ত নিরাপত্তা দেওয়া হয়।

কারণ পার্থ ছাড়া ওই টাকার বিষয়ে সমস্ত তথ্য জানে অর্পিতা। আর ইতি মধ্যেই অর্পিতা ইডির কাছে বিভিন্ন তথ্য দিয়েছে। আগামী দিনে আরো তথ্য দিতে পারেন অর্পিতা এমনটাই মনে করছেন ইডি আধিকারিকরা। তবে অর্পিতাকে হত্যা করলে তার দ্বারা আর কোনও তথ্য পাওয়া যাবে না। ফলে আগামী দিনে এই দুর্নীতি ধামা চাপা পরে যেতে পারে। ফলে জেলে গেলে তার সুরক্ষা বাড়ানোর দাবি করতে পারে ইডি।

আরও পড়ুন:  #parthachatterjee: বেহালার সব পুজোয় 'অসুর' পার্থ!
আরও পড়ুন:  Kolkata: পুজোতেই খুলছে ব্রিজ

অর্পিতার আইনজীবীর দাবি, অর্পিতার জীবন সংশয় রয়েছে। তাই তাঁকে প্রথম শ্রেণির বন্দির মর্যাদা যেন দেওয়া হয়। শুধু তাই নয়, তাঁকে খাবার ও জল যা দেওয়া হবে সবকিছু যেন পরীক্ষা করে দেওয়া হয়। যাতে অর্পিতার কোনরকম নিরাপত্তার ত্রুটি না থাকে সেই বিষয়ে আবেদন জানিয়ে তাঁর নিরাপত্তা বাড়ানোর আর্জি রেখেছেন অর্পিতার আইনজীবী। তবে অর্পিতা তরফে এদিন জামিনের আবেদন করা হয়নি। বরং জেলে পাঠানোর জন্যে জোরাল সওয়াল করেছেন আইনজীবী।

Featured article