33 C
Kolkata

দীর্ঘ্য ১৫ দিন পর ছেলের সঙ্গে মুখোমুখি অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: স্বামী অভিনেতা দ্বৈপায়ন করোনাতে আক্রান্ত হওয়ার পর নিজের ও টেস্ট করান ছোট পর্দার অভিনেত্রী পায়েল দে। তবে তা নেগেটিভ এলে ও ঝুঁকি না নিয়ে ১৫ দিন একমাত্র ছেলের থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নেন তিনি। ছেলেকে দাদু ঠাকুমার কাছে রেখে অন্য এক ফ্ল্যাটে অন্য অন্য দুটি ঘরে আইসলেশনে থাকে তারকা দম্পতি।

১৫ দিন আইসোলেশনে থাকার পর অবশেষে সরা সরি দেখা মেলে ছেলের। এই খুশির মুহূর্ত ভাগ করে নিতে সোশ্যাল মিডিয়াতে তার ও তার ছেলের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ” আনন্দ হলো দীর্ঘ ১৫ দিন পর সন্তানের সঙ্গে দেখা হওয়া। হ্যাঁ, আমাদের আইসোলেশন পর্ব শেষ হয়েছে। পরিবার, বন্ধু বান্ধব, প্রতিবেশীদের ভালোবাসা ও সমর্থন যে ভাবে পেয়েছি তা ধন্যবাদ জানিয়ে ছোট করা যায়না। শুধু পর্থন করি ঈশ্বর সকলের মঙ্গল করুন।সকলে ভালো থাকুন। আমাদের তরফ থেকে সকলকে রইলো অনেক ভালোবাসা”।

পায়েল ঘরে ফিরল ও দ্বৈপায়ন ঘরে ফিরবেন সোমবার। যদিও তিনি এখন করোনা মুক্ত বলে জানা গিয়েছে। অভিনেত্রী জানিয়েছেন, প্রথম দিকে ছেলের সঙ্গে ভিডিও কলিং এই কথা হতো তবে শেষের দিকে ভিডিও কলে কথা বলতে চাই না ছেলে মেরাখ। ১ ই মে – র পর ১৬ মে তে আবার মুখোমুখি দেখা হলো ছেলের সঙ্গে।

Featured article

%d bloggers like this: