19 C
Kolkata

নিভৃতাবাসে শাহরুখ, তাহলে কী রিপোর্ট পজিটিভ?

করোনার দ্বিতীয় ঢেউ ভারতের উপর আছড়ে পড়েছে। আর তার জেরেই বলিউডে একের পর এক তারকারা করোনা আক্রান্ত হচ্ছে। তারপরেও চলছিল ছবির শুটিং। কিন্তু কিছু দিন আগে থেকে দেশে করোনা আক্রান্তের হার বেড়েই চলছে । আর বলিউডেও তার প্রভাব পড়েছে বেশ। করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাওয়াতে একগুচ্ছ বিধিনিষেধ লাগু হয়েছে ছবির শ্যুটিংয়ে। সেটে একজন করোনা আক্রান্ত হলেই তা দ্রুত ছড়িয়ে পড়ছে। যার ফলে বন্ধ করে দিতে হচ্ছে ছবির কাজ। ক্ষতির মুখে পড়ছেন প্রযোজকরা। তাই তারাও আর চাইছেন না এই পরিস্থিতিতে শ্যুটিং চালাতে।

শোনা যাচ্ছে শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’-এর এক ক্রু মেম্বার নাকি করোনায় আক্রান্ত হয়েছেন। তার সংস্পর্শে এসে ছিলেন শাহরুখ খান। আর তাই আপাতত নিজেকে কোয়রেন্টিন করে রেখেছেন কিং খান। যে ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন তিনিও হোম আইসোলেশনেই রয়েছেন।

আরও পড়ুন:  Pathaan: হাতে রিভলবার,কাকে মার্ডারের প্ল্যান করছেন কিং খান?

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবির শুটিং শুরু হয়েছিল ২০২০-র নভেম্বর মাসে। ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন ডিম্পল কাপাডিয়া, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহম। ছবিতে গেস্ট হিসেবেথাকছেন সলমন খান। এমনকী, ছবির ক্লাইম্যাক্সে শাহরুখের সঙ্গে দুর্ধর্ষ অ্যাকশন ও তাক লাগিয়ে দেওয়া সব স্টান্ট করার সলমন খান কথা আছে সলমনের। জোরকদমেই চলছিল ‘পাঠান’-এর শ্যুটিং। দুবাইয়ের শ্যুটিং শেষ। মুম্বইয়ের শিডিউল শেষ করার আগেই বিপত্তি। মাথা চাড়া দিয়ে উঠল করোনার সেকেন্ড ওয়েভ। যদিও শাহরুখের তরফ থেকে এখনও কোনও তথ্য প্রকাশ করা হয়নি তাঁর কোয়ারেন্টিনে যাওয়া নিয়ে।

২০১৮ সালে তাকে শেষে ‘জিরো’ ছবিটি করেছিলেন। আর তার পরেই তাকে নিয়ে সমালোচনা শুরু হয়েছিল। এবং তারপর থেকেই তিনি বিরতি নিয়েছিলেন। এবং জানিয়েছিলেন ভালো কোনো স্টোরি পেলেই কাজ করবে তিনি। ‘পাঠান’ ছবির মাধ‍্যমেই তার কামব‍্যাক হয়েছিল

আরও পড়ুন:  Pathaan: হাতে রিভলবার,কাকে মার্ডারের প্ল্যান করছেন কিং খান?

Featured article

%d bloggers like this: