22 C
Kolkata

Missing: লোনসোধ করতে না পারায় ধর্ষণের হুমকি

নিজস্ব প্রতিবেদন : নাভি মুম্বাইয়ের তাজলের ৩৪ বছরের বাসিন্দা সুহাস জগদল কিছু টাকা লোন নেয় একটি বেসরকারি সংস্থা থেকে। তিনি ডেলিভারি ম্যানের কাজ করতেন। সময় মতো সেই লোন শোধ না করতে পারায় তাঁকে হয়রানির স্বীকার হতে হয়। তার মা ও বোনের উদ্দেশ্যে অশ্লীল মন্তব্য করে লোন আদায়কারী কর্মচারীরা। কিছুদিন ধরে এমন পরিস্থিতির সম্মুখীন হতে হয় তাঁকে। হটাৎই শুক্রবার থেকে তিনি নিখোঁজ হয়ে যান।

তার বোন জানান , “শুক্রবার, সে নিখোঁজ হওয়ার একদিন আগে, সে আমাকে বলেছিল যে সে একটি অ্যাপ ডাউনলোড করেছে, তার পর তাকে ঋণ পরিশোধ করার জন্য বার্তা পেতে শুরু করে। শনিবার সকালে তিনি দুইদিনের মধ্যে ফিরবেন বলে চলে যান। কিন্তু তিনি ফিরে আসেননি এবং তার নম্বরও বন্ধ রয়েছে। আমরা তালোজা থানায় একটি নিখোঁজ রিপোর্ট নথিভুক্ত করেছি।” তিনি আরও বলেন “এমনকি আমি আপত্তিজনক বার্তা পাচ্ছি। তারা অন্যদের কাছে বার্তা পাঠাচ্ছে যে আমার মা এবং আমি যৌনতার জন্য উপলব্ধ। আমরা যে ট্রমার মধ্য দিয়ে যাচ্ছি সে সম্পর্কে আমি আপনাকে বলতেও পারবো না ।”

আরও পড়ুন:  পুরুলিয়া জেলা পুলিশের জালে আন্তরাজ্য গাড়ি পাচার চক্র

তালোজা থানার সিনিয়র ইন্সপেক্টর জিতেন্দ্র সোনাওয়ানে বলেছেন, “আমরা ইতিমধ্যেই একটি নিখোঁজ অভিযোগ নথিভুক্ত করেছি এবং তাকে খুঁজে বের করার জন্য কাজ করছি। নিখোঁজ ব্যক্তির বোনের কাছ থেকে পাওয়া আপত্তিকর এবং অশ্লীল বার্তাগুলির ভিত্তিতে আমরা একটি এফআইআরও নথিভুক্ত করব।”

Featured article

%d bloggers like this: