27 C
Kolkata

Jalpesh : জল্পেশে জেনারেটর ভাড়া দেওয়া বন্ধের সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদন : জল্পেশ মন্দিরে জল ঢালতে যাওয়ার পথে শর্ট সার্কিটে ১০ জনের মৃত্যু ঘিরে বচসা বাধে। এই দুর্ঘটনা ঘটে জেনারেটরের শর্ট সার্কিটের কারণে। এই কারণে ডেকরেটার্স মালিককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম সুশান্ত সাহাকে। এই ঘন্টার প্রতিবাদ সরূপ ডেকারেটর্স মালিকের নিঃশর্ত মুক্তি দাবিতে আগামী বিশ্বকর্মা, দুর্গা এবং কালীপুজো-সহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে জেনারেটর ভাড়া দেওয়া বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কোচবিহার ডেকরেটার্স অ্যাসোসিয়েশন।

মালিক সংগঠনের বক্তব্য ডেকরেটার্সের মালিক শুধু জেনারেটর ভাড়া দেন। কিন্তু কোথায়, কী ভাবে বসানো হচ্ছে, তা দেখার দায়িত্ব মালিকের নয়।সোমবার সুশান্ত সাহার মুক্তির দাবিতে একটি সাংবাদিক বৈঠক করে সংগঠন। এই বৈঠকে সংগঠনের সম্পাদক বিমল চক্রবর্তী বলেন জেনারেটর ভাড়া দেওয়ার জন্য বিশেষ কোনো গাইড লাইন নেই। সরকার তরফ থেকে নির্দিষ্ট একটি গাইড লাইন করে দিলে ক্রেতা ও মালিক দুপক্ষেরই সুবিধা হবে। এর পাশাপাশি দুর্ঘটনাও এড়ানো সম্ভব হবে।

আরও পড়ুন:  Avalanche: নেপালের মাউন্ট মানাসলুতে ভয়াবহ তুষারধস, মৃত ২ পর্বতারোহী
আরও পড়ুন:  Avalanche: নেপালের মাউন্ট মানাসলুতে ভয়াবহ তুষারধস, মৃত ২ পর্বতারোহী

মাথাভাঙার পুলিশ সুপার প্রমিত বর্মা বলেন দুর্ঘটনার জন্য ১০ জনের মৃত্যু হয়েছে। সেই কারণেই গ্রেফতার করা হয়েছে সুশান্ত সাহাকে। যদি তিনি নির্দোষ হন তাহলে তাহলে আদালত থেকেই তিনি মুক্তি পাবেন।

Featured article

%d bloggers like this: