18 C
Kolkata

এ কেমন স্ত্রী ? : ইচ্ছা করে নাকি অজান্তেই করলেন ভিডিও

স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া প্রত্যেক সংসারের লেগেই থাকে। এই ঝগড়া চরমে ওঠে কিছু কিছু বাড়িতে। তবে এরকম অদ্ভুত ঘটনা কখনো শোনা যায়নি। স্বামী ঝগড়ার জেরে গলায় ফাঁস লাগিয়ে মৃত্যুর ফাঁসি কাঠিতে ঝুলতে চলেছে আর সেই দৃশ্য রেকর্ড করছেন তারই বিবাহিতা স্ত্রী।

এই ঘটনা জানা যায় হাওড়ায় স্থানীয় সূত্রে খবর আমান ও নেহার বিয়ে হয়েছিল ২ বছর আগে। কিন্তু আমান নেহার মধ্যে প্রতিনিয়ত কোন না কোন বিষয় নিয়ে ঝগড়া লেগেই থাকত। মনের মিল দুজনের কোনদিনই ছিল না। তবে দুজনেই দেখা-শোনা করে নয় ভালোবেসেই বিয়ে করেছিল।কিন্তু ভালোবাসার এই ফল যে এই পরিণতি দেবে তা দুজনের মধ্যে কেউই আন্দাজ করতে পারেনি। এদিকে আমান এই ঝগড়া আর সহ্য করতে পারছিল না তাই তাকে এই সিদ্ধান্ত নিতে হয় কিন্তু নেহার তাতে কোন তফাৎ পড়ে না কারণ নেহা নাকি অত্যন্ত ডেস্পারেট একটি মহিলা। যিনি কখন কি করেন তার কোন ঠিক থাকেনা প্রায়ই সে তার প্রেমিকের সাথে পার্টি করতে যেত।

আরও পড়ুন:  Uttar Pradesh: দেহের বাইরে পড়ে যকৃৎ, যোগীরাজ্যে বালিকার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

এবং আমানের থেকে সে পার্টি করার টাকা ঝগড়া করে ছিনিয়ে নিয়ে যেত যদি আমান না দিতো তাহলে সে সেটা তার শ্বশুরবাড়ির লোকজনদের থেকে আদায় করে নিয়ে যেত। খুবই জঘন্য রকমের ছিল নেহা আর তাই কাল তাদের মধ্যে ঝামেলা চরমে ওঠায় নেহা তাদের সমস্ত কথা রেকর্ড করছিল এবং আমান সেখানে বলে আমি এমন কিছু করবো যাতে তুমি সারাজীবন মনে রাখবে। এবং পস্তাতে হবে এই বলে আমার গলায় ফাঁস লাগাতে লাগলো কিন্তু এই কাণ্ড দেখে নেহা বিন্দুমাত্র অবাক হলো না ওটা কে আটকালো না উপরন্ত পুরো ব্যাপারটাকে সে ক্যামেরাবন্দি করল।

Featured article

%d bloggers like this: