33 C
Kolkata

Arrest Rohingya:- রেল পুলিশের জালে আটক সাত রোহিঙ্গা!

নিজস্ব প্রতিবেদন:- রেল পুলিশের হাতে আটক সাত রোহিঙ্গা। স্টেশন চত্বরে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করলে সন্দেহ হওয়ায় তাদের আটক করে রেল পুলিশের। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

ঘটনা নিউ জলপাইগুড়ি স্টেশন এর। স্টেশন এলাকা থেকে আটক করা হয় ৭ রোহিঙ্গাকে। তাদের আটক করে স্টেশনে দায়িত্বরত রেল পুলিশরা। স্বেচ্ছাসেবী সংস্থা ও চাইল্ড লাইনের সহযোগিতায় তাদের জিজ্ঞাসাবাদ শুরু করে রেল পুলিশ। যদিও পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেই রেল পুলিশ সূত্রে খবর।

জানা যায় বুধবার নিউ জলপাইগুড়ি স্টেশন থেকেই আটক করা হয় তাদের। মঙ্গলবার আসামের কুমারঘাট থেকে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস করে নিউ জলপাইগুড়ি স্টেশনে আসে ৭ জন রোহিঙ্গা। এরপর নিউ জলপাইগুড়ি স্টেশনে নেমে সেখান থেকে দিল্লি যাওয়ার জন্যে ট্রেনের অপেক্ষা করছিল তারা। সেই সময় নিউ জলপাইগুড়ি স্টেশন এর দায়িত্বে থাকা রেল পুলিশের নজরে আসে পুরো ঘটনা। সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করায় সন্দেহ হয় রেল পুলিশের। তখনই স্বেচ্ছাসেবী সংস্থা ও চাইল্ড লাইনের সহযোগিতায় তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। আটক করা হয় তাদের।

আরও পড়ুন:  Dengue: মিলছে না বেড, আতঙ্কে রোগীর পরিজনেরা
আরও পড়ুন:  Emami East Bengal : ভারতের যুব দলকে হারালো লাল হলুদ

রেল পুলিশ সূত্রে খবর তাদের জিজ্ঞাসাবাদ করে উঠে এসেছে নানান তথ্য। রেল পুলিশের জিজ্ঞাসাবাদে ধৃতরা জানায় বাংলাদেশ থেকে দিল্লি যাওয়ার উদ্দেশ্যে এসেছিল তারা। তাদেরকে এই নিয়ে যাওয়ার মূল ভূমিকায় ছিল তাদের মধ্যে একজন। যার নাম মোঃ জুবেইর। ৭ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে রেল পুলিশ। পুরো ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে রেল পুলিশের পক্ষ থেকে।

Featured article

%d bloggers like this: