22 C
Kolkata

#SMARTBazaar: এই বিজ্ঞাপন দেখে আবেগমুখর গোটা নেটদুনিয়া- মিস করবেন না Video

কলকাতা: আজ তৃতীয়া। ঢাকের বাদ্যি হালকা থেকে জোরালো হচ্ছে। গোটা রাজ্য উৎসবে মাতলেও অন্ধকারই থাকে একটা গলি। ঠিকানা থাকলেও নানা লোকে নানা নামে ডাকে। ওদের থেকে মাটি না আনলে প্রতিমা গড়া সম্পূর্ণ হয় না। পুজো এলে সবাই একটাই প্রশ্ন করে ‘একটু মাটি হবে?’
এই ভাবনা নিয়ে নবরূপে বিজ্ঞাপন আনল SMART Bazaar

এই বিজ্ঞাপনের মূল থিম হল #দ্বিতীয়প্রশ্ন (#TheSecondQuestion)। অভিনয় করেছেন শান্তিলাল মুখোপাধ্যায়, রূপাঞ্জনা মিত্র। এক মৃৎশিল্পীর মধ্য দিয়ে ফুটে উঠেছে ‘নিষিদ্ধপল্লীর’ বাস্তবতা। এড়িয়ে যাওয়ার কাহিনি। ২৫ বছর মাটি চেয়ে এলেও শুভজিত পাল চরিত্রটি মুখ ফুটে একটি প্রশ্ন করে উঠতে পারেননি। অবশেষে এবছর সেই উত্তর তিনি পেলেন।

সহধর্মিণীর সঙ্গে গিয়ে জিজ্ঞেস করেই ফেললেন, ‘এবারের পুজো আমাদের সাথে কাটাবে?’ রুপাঞ্জনার মুখে এই প্রশ্ন ও ব্যাকগ্রাউন্ড থেকে ভেসে আসা সেতারের সুর আপনার মুখে হাসি আনতে বাধ্য করবে। পুজোটাকে একটু অন্যভাবে দেখুন। প্রতিবছরের থেকে বদলে ফেলুন এবারেরটা। সবটাই তো আপনার হাতে। অন্যের জন্যও এবার ভাবুন। এতে খরচ হবে শুধু সময়।
ইতিমধ্যেই নেট দুনিয়া এই ভিডিওর প্রশংসামুখর হয়েছে। KUDOS জানিয়েছেন অনেকে। প্রশংসা করেছে বিখ্যাত ফেসবুক পেজ The Kolkata Buzz-ও।

আরও পড়ুন:  Gold Price: বিয়ের মরশুমে সুখবর! একধাক্কায় কমল সোনার দাম, সস্তা হল রূপোও...

Featured article

%d bloggers like this: