27 C
Kolkata

Train Accident: লাইনচ্যুত মালগাড়ির ২০ টি বগি, ব্যাহত ট্রেন চলাচল, ভোগান্তিতে যাত্রীরা

নিজস্ব প্রতিবেদন: ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। মালগাড়ি লাইনচ্যুত হয়ে বিপত্তি। সকাল সাড়ে ৬টা নাগাদ বিহারের সাসারাম স্টেশনে আচমকাই উলটে গেল মালগাড়ির ২০ টি বগি। এখনও পর্যন্ত ক্ষয়ক্ষতির খবর নেই। এই দুর্ঘটনার কারণে আপ এবং ডাউন লাইনের ট্রেন পরিষেবা বেশ কিছুক্ষণের জন্য ব্যাহত।

রেল সূত্রে খবর, সাসারাম স্টেশনে মালগাড়ি লাইনচ্যুত হওয়ার ঘটনায় হাওড়া-কালকা মেলের রুট পরিবর্তন করা হয়েছে। মুম্বাই মেল, যোধপুর, কালকা সহ একাধিক ট্রেন কড লাইন ছেড়ে মেন লাইনে পাটনা হয়ে চালানো হচ্ছে। এর পাশাপাশি দিল্লি থেকে হাওড়াগামী ট্রেন বিকানের, পুরী এক্সপ্রেস জামুতাবি, পূর্বা এক্সপ্রেস ভায়া পাটনা চালানো হচ্ছে। হাওড়া-যোগনগরী হৃষিকেশ এক্সপ্রেস পরিবর্তিত রুটে চলবে। শিয়ালদা-আজমের এক্সপ্রেসেরও রুট বদল হয়েছে। হাওড়া-মুম্বই এক্সপ্রেস গয়া-পাটনা রুট দিয়ে চালানো হচ্ছে। হাওড়া-যোধপুর এক্সপ্রেস ঘুরিয়ে দেওয়া হচ্ছে গয়া-পাটনা রুটে।

আরও পড়ুন:  ফের রেপো রেট বাড়াল RBI, একধাক্কায় অনেকটাই বাড়বে EMI খরচ
আরও পড়ুন:  সন্ত্রাস দমনে বড় পদদক্ষেপ, দেশজুড়ে নিষিদ্ধ PFI

পূর্ব রেলের মুখ্য জনসনযোগ অধিকারিক একলব্য চক্রবর্তী জানিয়েছেন, দিন দয়াল উপাধ্যায় স্টেশনের পাশে একটি মালগাড়ি লাইনচ্যুত হওয়ার ফলে বেশ কয়েকটি দুরপাল্লার গাড়ি ঘুর পথে চালানো হচ্ছে। যার ফলে যাত্রীদের অসুবিধার সম্মুখীন হতে হবে। রেলের তরফ থেকে দ্রুত মালগাড়িটি সরানো কাজ চলছে।

Featured article

%d bloggers like this: