28 C
Kolkata

মালদ্বীপের সমুদ্র সৈকতে দিশা-টাইগার

নিজস্ব সংবাদদাতা : মালদ্বীপের সমুদ্রসৈকতে ছুটি কাটাতে গেছেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। ইনস্টাগ্রামে হলুদ রঙের প্যান্ট পরা ছবি দিয়েছেন টাইগার । আর প্যান্টের দৈর্ঘ্য ছোট হওয়ার জন্য দুঃখ প্রকাশ করে লিখেছেন, ‘আমার প্যান্টের দৈর্ঘ্যকে ক্ষমাসুন্দর চোখে দেখবেন।

লকডাউনে আমার প্যান্ট ছোট হয়ে গেছে অথবা পা লম্বা হয়ে গেছে।’ অন্যদিকে কম যান না দিশাও। টাইগারের গার্লফ্রেন্ড ইনস্টাগ্রামে দিয়েছেন সমুদ্রের আর নিজের ছবি। ভক্তদের একেবারে নিরাশ করেননি দিশা। সৈকতে বিকিনি পরা দুটি ছবি শেয়ার করেছেন দিশা। দুজন আলাদা আলাদা ছবি দিলেও একসঙ্গে কোনো ছবি দেননি কেউই। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই তাই মজা করে লিখেছেন, ‘হয়তো একজন আরেকজনের ছবি তুলে দিয়েছেন।’এর উত্তরে টাইগার ও দিশা-ভক্তরা দুজনের একটি সেলফির দাবি জানিয়েছেন।

আরও পড়ুন:  বিদেশের মাটিতে ফিল্মি কায়দায় নিকেশ বিদেশি চর
আরও পড়ুন:  Alia Bhatt-SS Rajamouli: হলিউড অভিনেতার সঙ্গে আলিয়া

দিশা আর টাইগারের প্রেম বলিউডে ‘ওপেন সিক্রেট’। তাঁরা একসঙ্গে নাচ শেখেন, জিমে যান, একসঙ্গে রাতের খাবারও খান। শুধু প্রেম করছেন কি না, এমন প্রশ্নের উত্তরে দুজনেই বলেন পুরোনো, ক্লিশে ও মুখস্থ উত্তর, ‘আমরা খুবই ভালো বন্ধু।’ প্রেমের ব্যাপারে ইনস্টাগ্রাম লাইভে টাইগার শ্রফকে জিজ্ঞাসা করা হলে একগাল হেসে উত্তর দিয়েছিলেন, ‘আমি তো দিশার সঙ্গে প্রেম করার যোগ্যই নই।’ অন্যদিকে দিশা বলেছিলেন, ‘আমি টাইগারের মন পাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু’ ওকে তো ইম্প্রেসেডই করতে পারছি না। তবে একসঙ্গে ডিনারে গেলেই প্রেম হয়ে যায় না।’

Featured article

%d bloggers like this: