28 C
Kolkata

১০ বছর পর উদ্ধার নিখোঁজ তরুণী !

নিজস্ব সংবাদদাতা: ১০ বছর পর নিখোঁজ তরুণী উদ্ধার হল তার প্রেমিকের তালাবন্ধ বাড়ি থেকে। ২০১০ সালে ওই তরুণী সন্ধ্যেবেলা হঠাৎ উধাও হয়ে যায়। কেরলের কলক্কড় এলাকার আইরুরের বাড়ি থেকেই নিখোঁজ হয়ে যায় সে। এরপরেই তার পরিবারের তরফে মিসিং ডায়রিও করা হয়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজিও করা হয়। কিন্তু কোথাও খুঁজে পাওয়া যায়নি তাকে। এরপর একসময় বিষয়টি ধামাচাপা পড়ে যায়। এদিকে পুলিশ সূত্রে খবর, হারিয়ে যাওয়া ওই তরুণী তার প্রেমিকের সঙ্গে সংসার বেঁধেছে। তবে তার বাবার বাড়ির কাছেই থাকত সে। গত মার্চ মাস পর্যন্ত সে ওই বাড়িতেই থাকত।

তারপর মার্চ মাসে তার স্বামী হঠাৎ নিখোঁজ হয়ে যান তিনি পেশায় ছিলেন ইলেকট্রিক মিস্ত্রি।। এরপর পুলিশ ওই যুবকের খোঁজ করতে গিয়ে ১০ বছর আগে হারিয়ে যাওয়া ওই তরুণীর সন্ধান পায়। পুলিশ তাদের গ্রেফতার করে আদালতে পেশ করে। আদালতে পেশ করার পর তারা জানান গত ১০ বছর ধরেই তারা স্বামী-স্ত্রীর পরিচয়ে দিন কাটাচ্ছিলেন। দুজনেই দুই ভিন্ন ধর্মের।

আরও পড়ুন:  ক্লাসে বকেছিলেন, বদলা নিতে শিক্ষককে গুলি করল ছাত্র
আরও পড়ুন:  Tanushree Chakraborty: হাসপাতালে তনুশ্রী চক্রবর্তী

তাদের দাবি, কেউই তাদের এই সম্পর্ক মেনে নিত না তাই দায়ে পরে এই ফাঁদ পাততে হয় তাদের। মার্চ মাসের আগে পর্যন্ত মেয়েটি ছেলেটির বাড়িতেই থাকত। প্রতিবেশীরা কেউই জানত না মেয়েটি ওই বাড়িতে আছে। জানা যায় ছেলেটি রান্নাবান্না, বাজার প্রভৃতি সমস্তকিছু করত। এমনকী বাড়ির বয়স্কদের ওই তরুণীর থেকে দূরে রাখা হত বলে তাঁদের দাবি। দিনের বেলা ওই ঘরটিকে তালাবন্ধ রাখা হত। রাতে জানালা দিয়ে বাইরে আসতেন ওই তরুণী। পরিবারের লোকজনেরও দাবি, তারা জানতেন না বাড়িতে একজন মহিলা রয়েছেন। এই আশ্চর্যজনক ঘটনার বাস্তবে ঘটে বলে কারো বিশ্বাস হবে না তবে এই ঘটনা ধ্রুব সত্যি তার সত্যতা যাচাই করছে স্বয়ং পুলিশ প্রশাসন।

Featured article

%d bloggers like this: