25 C
Kolkata

সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত , সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি

নিজস্ব সংবাদদাতা : সামনে দ্বিতীয় বিবাহবার্ষিকী। ২ বছর পূর্ণ হতেই আর বাকি মাত্র হাতে গোনা ১০ দিন। রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে। এর মধ্যে সাত মাস ধরে আলাদা থাকছেন নুসরত-নিখিল। গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল।নুসরতের মা হওয়ার খবর জানার পরই নাকি নুসরতের বিরুদ্ধে মামলা করেছেন নিখিল জৈন।

সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী-সাংসদ। অনেকদিন ধরে জল্পনার পর অবশেষে শিলমোহর পড়েছে তাতে। এবার নিজেই বেবি বাম্পের ছবি শেয়ার করলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লিখলেন, ‘উদারতা সব বদলে দেয়’। প্রায় রোজই ইনস্টাগ্রাম স্টোরি কিংবা কোনও না কোনও পোস্টের মাধ্যমে নিজের বিভিন্ন ভাবনা প্রকাশ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

আরও পড়ুন:  Tablecloth Dress With Model: ফ্যাশনের কি ছিরী?টেবিল ক্লথই তার উপরে এঁটো বাসন নিয়ে ক্যাটওয়াক মডেলের

যা চর্চায় উঠে আসছে।নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে রোজই হাজারো প্রশ্নের মুখোমুখি হচ্ছেন নায়িকা। তাঁর সঙ্গে তাঁর স্বামী বা সহবাস-সঙ্গী নিখিল জৈনের সম্পর্কের দূরত্ব আর অভিনেতা যশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে রোজই অজস্র প্রশ্নের মুখে পড়তে হচ্ছে নুসরতকে। মাতৃত্বের খবর প্রকাশ্যে আসা মাত্রই তাঁকে নিয়ে অজস্র মিম তৈরি হচ্ছে । তবে তাতে খুব একটা গুরুত্ব দিতে নারাজ নুসরত। আপাতত নিজের মাতৃত্বের স্বাদ উপভোগ করতে মনে মনে তৈরী হচ্ছেন অভিনেত্রী-সাংসদ।

Featured article

%d bloggers like this: