25 C
Kolkata

বেআইনি কাজের জন্য আপনি ও ভুগবেন – টুইটারে কড়া বার্তা ভাইজানের

নিজস্ব প্রতিবেদন: ভাইজানের ঈদে রিলিজ হওয়া নতুন ছবি প্রভুদেবা পরিচালিত “রাধে” নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনা ছিল চরমে। তবে শুক্রবার তা রিলিজ হতেই উধাও সব উত্তেজনা। উল্টে সোশ্যাল জগতে অনুরাগীদের ছবি নিয়ে ক্ষোভ ভরা কমেন্টের সম্মুখীন হয় অভিনেতা সালমান খানকে। ছবি দর্শকদের পছন্দ না হওয়ায় কেউই চাইছে না টাকা খরচ করে তা দেখতে প্রায় সকলেই দ্বারস্ত হচ্ছে নানান পাইরেটেড সাইটে। ইচ্ছে হলেই সেখান থেকে সিনেমাটি ডাউনলোড করে ডেকে ফেলছে দর্শক। ঠিক এই কারণেই ক্ষেপে গেলেন ভাইজান। তিনি নেট জগতে গর্জে উঠলেন। সকলকে ধমকে তিনি বললেন বে আইনি কাজ করে কেউই ছাড় পেয়ে যাবে না, সমস্যায় পড়তে হবে সকলকে।

বিভিন্ন হল এবং শোরুম বন্ধ থাকায় সালমান অভিনীত ছবির রাধে রিলিজ করা হয় Zee5 অ্যাপে। ছবিটি দেখার জন্য Zee5 অ্যাপটি ২৪৯ টাকা দিয়ে সাবস্ক্রাইব করতে হবে । অথবা আপনি টিভি তে ও একই টাকার বিনিময়ে Zee প্লেক্সেও দেখতে পারবেন এই ছবিটি। এত কমে সপরিবারে ছবিটি দেখার সুযোগ করে দেয়ায় সত্তে ও কেনো মানুষ অসৎ উপায় গ্রহণ করছেন?

আরও পড়ুন:  Tablecloth Dress With Model: ফ্যাশনের কি ছিরী?টেবিল ক্লথই তার উপরে এঁটো বাসন নিয়ে ক্যাটওয়াক মডেলের

গত কাল তিনি টুইটারে তার ক্ষোভ প্রকাশ করতে বাধ্য হয়। তিনি লিখেছেন, “আমরা অত্যন্ত স্বল্প খরচে রাধে দেখার সুযোগ করে দিয়েছিলাম। তা সত্ত্বেও পাইরেটেড সাইটগুলো বেআইনিভাবে ছবিটি ডাউনলোড করে দেখাচ্ছে। এটা অত্যন্ত বড় অপরাধ। প্রতিটি পাইরেটেড সাইটগুলির বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে চলেছে সাইবার সেল। দয়া করে পাইরেসির ফাঁদে পা দেবেন না। নাহলে আপনাকেও বিপদে পড়তে হবে।” ছবিটি ব্যবসায়িক দিক থেকে মুখ থুবড়ে পড়ার হতাশা যেনো ফুটে উঠছে ভাইজানের এই পোস্ট টিতে।

Featured article

%d bloggers like this: