22 C
Kolkata

১৩ বছর পর নস্টালজিক রানি মুখার্জী

নিজস্ব সংবাদদাতা ::’তা রা রম পম’ ছবির শ্যুটিং করতে গিয়ে ‘মাতৃত্বের স্বাদ’ পেয়েছিলেন রানি মুখোপাধ্যায়! ছবির মুক্তির ১৩ বছরের পূর্তিতে শ্যুটিং-এর দিনগুলো মনে করলেন ‘তা রা রম পম’-এর ‘রাধিকা শেখর’।

এক কার রেসার ও তাঁর পরিবারের জীবনের ওঠাপড়াকে কেন্দ্র করে আবর্তিত হয়েছিল ‘তা রা রম পম’ ছবির গল্প। ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং হয়েছিল নিউ ইয়র্কে। তাই কাজের জন্য প্রায় ৩ মাস টানা সেখানেই থাকতে হয়েছিল গোটা ‘তা রা রম পম’ টিমকে। ছবির মূখ্য চরিত্রে অর্থাৎ কার রেসারের ভূমিকায় অভিনয় করেছিলেন সেফ আলি খান। তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন রানি মুখোপাধ্যায়। তাঁদের ছেলে ও মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন শিশু শিল্পী আলি ও অ্যাঞ্জেলিনা। আর তাঁদের সঙ্গে দীর্ঘ সময় কাটিয়েই নাকি মায়ের মতোই অনুভূতি পেয়েছিলেন রানি।

আরও পড়ুন:  Arjun Kapoor : নতুন ছবি অর্জুনের

বর্তমানে বিয়ে করে সংসারী ‘তা রা রম পম’-এর ‘রাধিকা। ছোট্ট একটি মেয়েও আছে তাঁর- আদিরা। কিন্তু ‘তা রা রম পম’ এর সময় অবিবাহিত ছিলেন এই বাঙালি অভিনেত্রী। রানি বলেন, যখন ‘তা রা রম পম’ মুক্তি পায় বহু মানুষ ও ছোটরা ছবিটিকে ভালোবেসেছিল। এখনও আমায় অনেকে বলেন ছবিটির কথা। এক দশকেরও বেশি পুরনো কাজের কথা মনে করে নস্টালজিক নায়িকা।

সেফের সঙ্গে ‘হাম-তুম’, ‘থোড়া পেয়ার থোড়া ম্যাজিক’ ছবিতে কাজ করার অভিজ্ঞতা ছিল রানির। সম্পূর্ণ পারিবারিক একটি গল্পকে নিয়ে তৈরি ‘তা রা রম পম’ আজও মন জয় করে দর্শকের।

Featured article

%d bloggers like this: