25 C
Kolkata

3idots: আবার আসতে চলেছে থ্রি ইডিয়েট

নিজস্ব প্রতিবেদন : অভিনেতা শারমান জোশি শুক্রবার তার থ্রি ইডিয়টস সহ-অভিনেতা আর মাধবন এবং আমির খানকে সমন্বিত একটি ভিডিও শেয়ার করার পরে ভক্তদের স্মৃতির রাস্তায় নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন । থ্রি ইডিয়ট-এর রাজু, ফারহান এবং র‍্যাঞ্চো তাদের ভক্তদের অবাক করে দিয়েছিলেন যখন তারা শারমানের আসন্ন চলচ্চিত্র অভিনন্দন প্রচারের জন্য পুনরায় একত্রিত হয়েছিল। এই ত্রয়ীকে ম্যাচিং ট্র্যাকসুটগুলিতে দেখা গিয়েছিল। শুক্রবার আরও একবার ফ্ল্যাশব্যাকে ফিরে গিয়েছিলেন দর্শকেরা।

শারমন যখন তার আসন্ন গুজরাটি ছবি অভিনন্দন প্রচার করছেন, তখন মাধবনকে ফ্রেমে এসে উত্তেজিতভাবে শারমনকে জড়িয়ে ধরতে দেখা যায়। শারমন ক্যামেরার সামনে মাধবনকে ব্যাখ্যা করে এবং মাধবন চুপ থাকতে রাজি হয়। শারমন যখন আবার তার ফিল্ম নিয়ে কথা বলতে শুরু করেন, আমির তার মুখে একটি বড় হাসি নিয়ে ফ্রেমে প্রবেশ করেন।

আরও পড়ুন:  Breakfast Recipe: কড়াইশুঁটির কচুরি বাদ দিয়ে ব্রেকফাস্টে রাখুন জিভে জল আনা আলুর কচুরী

অনেকদিন পর একই ফ্রেমে ত্রয়ীকে দেখতে ভক্তরা একে ‘ভিজ্যুয়াল ট্রিট’ বলেছেন। একজন ভক্ত লিখেছেন, “এতদিন পর আপনাদের একসঙ্গে দেখে খুব ভালো লাগছে।” অন্য একজন ভক্ত বলেছেন, “The TRIO. আমরা এটা আবার দেখতে চাই, #3idiots।” এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন শারমন জোশী এবং মানসী পারেখ গোহিল। এছাড়াও থাকছেন জয়েশ বারবাহ্যা, অমি ভায়ানি, অর্চন ত্রিবেদী এবং স্বাতী ডেভ। ছবিটির পোস্টারে একজন গর্ভবতী শারমনকে দেখানো হয়েছে এবং তার টি-শার্টে লেখা “পিতৃত্বের কোনো লিঙ্গ নেই”।

Featured article

%d bloggers like this: