26 C
Kolkata

Urmila Matondkar: আমিরের প্রেমিকা এবার ভারত জোড়ো যাত্রায় যোগ দিলেন জম্মুতে

নিজস্ব প্রতিবেদন : অভিনেতা-রাজনীতিবিদ উর্মিলা মাতোন্ডকর কংগ্রেস নেতা রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রায় যোগ দিলেন। মঙ্গলবার সকালে এগরোটা নাগাদ গ্যারিসন শহর থেকে যাত্রা আবার শুরু হয়েছিল। ২০১৯ সালে কংগ্রেসে যুক্ত থাকলে ২০২০ সালে, শিব সেনায় যুক্ত হন তিনি। অভিনেত্রী তথা রাজনীতিবিদ উর্মিলা কে দেখা গেল কাশ্মীরি ঐতিহ্যবাহী পোশাক পরে।

৯০ এর দশকের এই অভিনেত্রী কঠোর নিরাপত্তার মধ্যে সকাল ৮ টার দিকে সেনা গ্যারিসন থেকে মিছিল শুরু হওয়ার পরপরই গান্ধীর সাথে যোগ দেন, কংগ্রেস কর্মী ও সমর্থকরা তাদের স্বাগত জানাতে রাস্তার পাশে সারিবদ্ধ হয়েছিলেন। কিন্তু কংগ্রেস ছাড়ার পর ফের একবার রাহুল গান্ধীর সঙ্গে উর্মিলার এই যাত্রায় যোগ দেওয়া সোজা চোখে দেখেননি অনেকে।

আরও পড়ুন:  Dev:১৭-এ পা দেবের

পাশাপাশি কাশ্মীরি পন্ডিত অধিবাসী মহিলাদের একটি দল এসেছিল গান্ধীকে সমর্থন করতে। তাদের কথায় -“আমরা কাশ্মীর থেকে অভিবাসনের পর গত তিন দশক ধরে জম্মুতে ঘুরে বেড়াচ্ছি।আমরা এখানে গান্ধীকে স্বাগত জানাতে এসেছি কারণ তিনি উপত্যকায় আমাদের পুনর্বাসনে সাহায্য করতে পারেন কারণ এটি কংগ্রেস ছিল যারা অতীতে আমাদের যুবকদের কর্মসংস্থান প্যাকেজ প্রদান করে সম্প্রদায়ের জন্য কাজ করেছিল। “

Featured article

%d bloggers like this: