22 C
Kolkata

Abhishek Chatterjee: মৃত স্বামীর ছবি নিয়ে ঘুরতে গিয়ে কটাক্ষ অভিষেকপত্নী


নিজস্ব প্রতিবেদন:
একমাস অতিক্রান্ত প্রয়াত হয়েছেন অভিনেতা অভিষেক। অভিনেতার মৃত্যুর ভেঙ্গে পড়েছিল তার মেয়ে ও স্ত্রী। তবে,ধিরেধিরে স্বাভাবিক হয়ে উঠছে অভিষেকপত্নী ও তার মেয়ে। তবে, ভালো সময় কাটালেও এখনও অভিনেতার স্মৃতি আঁকড়ে ধরেই বাঁচে চায় অভিষেকপত্নী সংযুক্তা। সেই জন্যই হয়তো বাইরে ঘুরতে গিয়েও নিজের স্বামীর ছবি সঙ্গী করে নিয়ে গিয়েছিলেন সে। কিন্তু সমাজের কাছ থেকে ভালো মন্তব্য নয় বরং কুরুচিকর মন্তব্যের শিকার হলেন অভিষেকপত্নী।

সম্প্রতি,মেয়েকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন অভিষেকপত্নী সংযুক্তা। সঙ্গে ছিল মৃত স্বামীর ছবি। স্বামীর ছবি হাতে নিয়ে ব্যাংকক বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করতেই কুমন্তব্যে জড়িয়ে যায় অভিষেক পত্নী। যদিও তাতে বিন্দুমাত্র সমস্যা নেই তার। অভিষেক পত্নীর সাফ দাবি, যেখানে প্রয়োজন অনুভব করেন সেখানেই নিয়ে ছবিটি সঙ্গে রাখেন।

আরও পড়ুন:  Prosenjit Weds Rituparna: নভেম্বরেই বিয়ে সারলো প্রসেনজিৎ ঋতুপর্ণা

মার্চ মাসেই হাজারো অনুরাগীদের কাঁদিয়ে চিরঘুমে ডুব দিয়েছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মাত্র ৫৭ বছর বয়সেই প্রয়াত হন টলিপাড়ায় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। বড়পর্দা থেকে ছোটপর্দা সর্বত্র তার অবাধ বিচরণ। চলতি মাসেই সকলকে কাঁদিয়ে চিরঘুমে ডুব দিলেন টলিউডের মিঠু। নব্বইয়ের দশক থেকে ২০২২ বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম ব্যস্ত অভিনেতা ছিলেন অভিষেক। বড়পর্দায় দহন’, ‘বাড়িওয়ালি’ থেকে ‘মধুর মিলন’ , ‘মায়ের আঁচল’, ‘আলো’,’নীলাচলে কিরীটি অপরদিকে ছোটপর্দার ‘ইচ্ছেনদী’, ‘পিতা’, ‘অপুর সংসা’, ‘অন্দরমহল’, ‘কুসুম দোলা’, ‘ফাগুন বউ’, ‘খড়কুটো’র মতো ধারাবাহিকে তার অভিনয় মন জিতে নিয়েছিল দর্শকের। শ্যুটিং সেরে এসে খেয়েদেয়ে শুয়ে পড়লেও গত ২৪ মার্চ ভোরে মৃত্যু হয় অভিনেতার।

Featured article

%d bloggers like this: