18 C
Kolkata

Jisshu Sengupta Birthday: ‘মহাপ্রভুর’ বড়দিন

নিজস্ব প্রতিবেদন: তিনি হলেন টলিপাড়ার মহাপ্রভু। আবার তিনিই হলেন ‘জাতিস্মর’। আবার তিনিই ‘এক যে ছিল রাজা’। কারন তিনিই হলেন অভিনেতা সঞ্চালক যীশু সেনগুপ্ত। দেখতে দেখতে ৪৫-টা বসন্ত পার যীশুর। আজ ১৫ই মার্চ, বাংলা চলচ্চিত্রের বিশিষ্ট অভিনেতা যীশু সেনগুপ্তর জন্মদিন।

টলিপাড়ার অন্যতম বিখ্যাত অভিনেতার মধ্যে একজন যীশু সেনগুপ্ত। শ্রীচৈতন্য ধারাবাহিক থেকে পথ চলা শুরু হলেও বর্তমানে টলিউড থেকে বলিউড সর্বত্রই কাঁপাচ্ছেন অভিনেতা। যীশুর অভিনয়ে মুগ্ধ আট থেকে আশি। একাধারে তিনি অভিনেতা অপরদিকে সেই আবার সঞ্চালক। তার মিষ্টিমুখের হাসিতে মন মজে বহু নারীর। দুই মেয়ের বাবা হলেও আজও অস্টাদশীদের বলে বলে গোল দিতে সক্ষম সে। কারণ তিনিই যে অভিনেতা যীশু সেনগুপ্ত।

তিনি চলচ্চিত্র অনুরাগীদের মন জয় করেছেন বহুবার। অভিনয়ের সাথে সাথে সঞ্চালনা ও সঙ্গীত চর্চাতেও সমান পারদর্শী তিনি। টলিউডের গলি থেকে মুম্বই নগরী তেলেঙ্গানা ও দক্ষিণ ভারতেও তাঁর নিত্য যাতায়াত অভিনেতার। যীশু হলেন ‘প্যান ইন্ডিয়া স্টার’। যীশুর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার ঝড়। যীশু সেনগুপ্তর তার বন্ধু তথা শুভাকাঙ্ক্ষী শুভঙ্কর ব্যানার্জি যীশুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘ আজকে আমার বড়দিন। যীশু সেনগুপ্তর জন্মদিন ।

আরও পড়ুন:  Vijay Deverakonda: এবার ইডি-র জিজ্ঞাসাবাদের মুখে বিজয়

আমার থেকে কয়েক বছরের ছোট। আমি যীশু কে হেব্বি সম্মান করি কারণযীশু একমাত্র মানুষ যে আমাকে বুঝিয়েছে ..” It’s not the size of the dog in the fight, it’s the size of the fight in the dog। সত্যি সত্যি নিজের পরিবার কে এই অকৃত্তিম ভালোবাসা যে যায়। সেটা যীশু আমাকে শিখিয়েছে । ভালো থাক যীশু । অনেক ভালো ভালো কাজ কর’।

Featured article

%d bloggers like this: