28 C
Kolkata

Vicky Kaushal-Katrina Kaif: আইনি জালে ভি- ক্যাট


নিজস্ব সংবাদদাতা:কিছুদিন আগেই সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড কাপেল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের ৭০০ বছরের পুরনো দুর্গে রাজকীয় ভাবে বিয়ে করে ভি- ক্যাট। বিয়ের একমাস কাটতে না কাটতেই আইনি জালে জড়ালেন বলিউড পাওয়ার কাপল ভি-ক্যাট।

বহু দিন ধরেই সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল ভি ক্যাটের সম্পর্ক নিয়ে। যদিও প্রকাশ্যে কখনোই তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি ভিকি ও ক্যাটরিনা। দীর্ঘদিনের দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে গত ৯ ডিসেম্বর চার হাত এক হয় ভিকি ক্যাটরিনার। রাজস্থানের সওয়াই মাধোপুরের বারওয়াড়ার সিক্সথ সেন্সেস ফোর্টে বসে সেলেব জুটির বিয়ের আসর। বছরের সবথেকে হাইপ্রোফাইল বিয়ের আসর ছিল এটি। যেখানে আমন্ত্রিত ছিলেন বলিউডের বহু হেভিওয়েট তারকারা।

কিন্তু বিয়ের একমাস কাটতে না কাটতেই বিপাকে ভি- ক্যাট। নতুন বছরের শুরুতেই ভিকির বিরুদ্ধে থানায় দায়ের হল লিখিত অভিযোগ। ইন্দোরের জয় সিং যাদবের অভিযোগ করেন সিনেমার একটি দৃশ্যের জন্য বেআইনিভাবে ভিকি কৌশল তাঁর গাড়ির নম্বর প্লেটটি ব্যবহার করেছেন। এর জন্য তাঁর কাছ থেকে কোনও অনুমতি নেওয়া হয়নি। এভাবে ছবিতে একই নম্বর প্লেট ব্যবহার করা বেআইনি বলে দাবি করেই থানায় অভিযোগ জানান ওই ব্যক্তি।

Featured article

%d bloggers like this: