22 C
Kolkata

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন অভিনেত্রী চৈতি ঘোষাল

নিজস্ব প্রতিনিধি : দেশজুড়ে করোনার দ্বিতীয় ওয়েভের প্রভাব পশ্চিমবঙ্গেও দেখা দিয়েছে। বিধানসভা নির্বাচনের মধ্যেই করোনায় প্রাণ হারিয়েছেন ২ জন প্রার্থী। টলিউডেও করোনার প্রভাব দেখা দিয়েছে। এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন অভিনেত্রী চৈতি ঘোষাল।

বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি বলে জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে তিনি এই খবর জানান সকলকে। সোশ্যাল মিডিয়ায় চৈতি লিখেছেন, ‘‌আমার কোভিড পজিটিভ। নিজেকে আইসোলেট করে নিয়েছি। ধুম জ্বর ছিল। কিন্তু এখন আগের থেকে ভাল আছি।

শুটিংয়ে বা অন্য কোথাও আমার সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁরা দ্রুত টেস্ট করিয়ে নিন। অনেকেই টেস্ট করানোটা এড়িয়ে যাচ্ছেন। সাবধানে থাকুন।’ অভিনেত্রী জানিয়েছেন যে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁরা যেন সাবধান হয়ে যান।

আরও পড়ুন:  Karthik Aryan : জন্মদিনে কি সারপ্রাইজ পেলেন কার্তিক!

এর পাশাপাশি তিনি আরও অভিযোগ করেছেন যে টলিউডের অনেকেই কোভিড উপসর্গ নিয়ে শুটিংয়ে আসছেন অথচ করোনা টেস্ট করাচ্ছেন না। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে চৈতি বলেছেন, ‘‌টালিগঞ্জে অনেকেই জ্বর হলে সেটাকে পাত্তা দিতে চান না আর টেস্টও করান না।

টেস্ট না করেই শুটিংয়ে চলে আসেন। যার ফলে লোকজন আক্রান্ত হচ্ছে।আমাদের ফ্লোরে অনেকেই জ্বর নিয়ে এসেছেন। তারপর তাঁদেরকে বারণ করা হয়েছে। তখন তাঁরা আসেননি। আমার মনে হয়, টালিগঞ্জে করোনা টেস্টটা অনেক বেশি বাধ্যতামূলক করা উচিত।’

Featured article

%d bloggers like this: