28 C
Kolkata

Saayoni Ghosh Covid Positive: করোনা কামড় সায়নী ঘোষকেও


নিজস্ব প্রতিবেদন: অভিনয় থেকে রাজনীতির মঞ্চা সবটাই বর্তমানে একা হাতে সামলাচ্ছেন অভিনেত্রী সায়নী ঘোষ। শুটিং ফ্লোর থেকে খোলা মঞ্চে গিয়ে জনসাধারণের উদ্দেশ্যে বার্তা দেওয়া। নিশ্বাস নেওয়ার সময় নেই তৃণমূলের তারকা যুবনেত্রী সায়নী ঘোষের। কিন্ত সায়নী ভক্তদের জন্য এবার খারাপ খবর। করোনা আক্রান্ত অভিনেত্রী সায়নী ঘোষ।

টলিপাড়ার অতি পরিচিত মুখ সায়নী ঘোষ বর্তমানে রাজনীতি জগতেরও পরিচিত মুখ। অভিনয়ের পাশাপাশি কঠোর হাতে রাজনীতিও সামলাচ্ছেন অভিনেত্রী। একুশের বিধানসভা ভোটে আসানসোল থেকে ভোটে জয় না আসলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছের মানুষ হিসেবে পরিচিত সায়নী ঘোষ। সবেমাত্র মুক্তি পেয়েছে সায়নী অভিনীত ছবি ‘অপরাজিত’।

আরও পড়ুন:  ফেসবুকে পোস্ট করে দলত্যাগ, ২ সপ্তাহের মধ্যেই ফের প্রত্যাবর্তন, তীব্র কটাক্ষ BJP-র

কিন্তু ‘অপরাজিত’ অভিনেত্রী তথা তৃনমুল নেত্রী এই মুহূর্তে করোনার কাছে কাবু। জ্বর, সর্দি, কাশি কোনও উপসর্গ ছাড়াই করোনা আক্রান্ত সায়নী । নিজের অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে সায়নী লেখেন, ‘আপাতত রাজনৈতিক, সামাজিক এবং সাংস্কৃতিক অনুষ্ঠান বাতিল। কোভিড রিপোর্ট পজিটিভ আসার কারনে। এই কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নিন’। সায়নীর করোনা আক্রান্ত হওয়ার খবরে দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা।

আরও পড়ুন:  Man of the Match:'ম্যান অফ দ্য ম্যাচ',একজনই

Featured article

%d bloggers like this: