27 C
Kolkata

Rashmika Mandanna: বিয়ের পিঁড়িতে রশ্মিকা মন্দানা


নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সিনে প্রেমীদের ক্রাশ হয়ে উঠেছেন দক্ষিণী ছবির হিট অভিনেত্রী রশ্মিকা মন্দানা। দক্ষিণী ছবির অভিনেত্রী হলেও রশ্মিকার জনপ্রিয়তা সর্বত্র। তার চোখের জাদুতে মাতোয়ারা সিনে প্রেমীরা। তবে, বর্তমানে বিয়ের মরশুম। এবার সাত পাঁকে বাঁধা পরতে চলেছে রশ্মিকা মন্দানা।

‘গীত গোবিন্দম’ থেকে ‘কিরিক পার্টির’ মতো ছবিতে অভিনয় করে তাঁর অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন রশ্মিকা। গত কয়েদিন ধরে আল্লু অর্জুনের বিপরীতে জনপ্রিয় ছবি ‘পুষ্পা’-তে অভিনয় করে ফের চর্চার উঠে এসেছেনঅভিনেত্রী। পুষ্পার ‘সামি সামি’ গানে নাচের তালে রশ্মিকা মন্দানার শরীরী হিল্লোলে মুগ্ধ আট থেকে আশি। কিন্তু রশ্মিকা অনুরাগীদের মনে দুঃখ দিয়ে এবার বিয়ের পিঁড়িতে রশ্মিকা।

আরও পড়ুন:  Mohammedan : সুপার সিক্সের প্রথম ম্যাচে বড় জয় মোহমেডানের

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, , দক্ষিণী অভিনেতা বিজয় দেবারাকোন্ডার সঙ্গেই নাকি এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রশ্মিকা। চলতি বছর শেষেই চারহাত এক হবে দক্ষিণের এই সুন্দরী অভিনেত্রীর। বেশ কয়েকদিন ধরেই রশ্মিকা ও বিজয়ের প্রেমের গল্প নিয়ে গুঞ্জন সর্বত্র। আর এবার বোধহয় সত্যিই গুঞ্জন সত্যি করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রশ্মিকা। বলার অপেক্ষা রাখে না দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জ্বলজ্বলে ভবিষ্যৎ রশ্মিকা বিজয় জুটি। ‘ডিয়ার কমরেড’ থেকে ‘গীত গোবিন্দম’ একাধিক ছবিতে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকি জায়গাকরে নিয়েছেন রশ্মিকা ও বিজয় জুটি।

Featured article

%d bloggers like this: