24 C
Kolkata

Aindrila Sharma: জ্ঞান ফিরেছিল ঐন্দ্রিলার

নিজস্ব প্রতিবেদন: ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, বিগত দীর্ঘদিন ধরে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম লেখালেখি হয়নি। তার যুদ্ধের সাক্ষী থেকেছেন গোটা বাংলার মানুষ। বলা যেতে পারে তিনি যাতে যুদ্ধে জয়ী হয়ে ফেরেন প্রতিটা মুহূর্ত অপেক্ষা করেছেন প্রত্যেকে। তবে দীর্ঘ কুড়ি দিনের লড়াইয়ের পর শেষমেষ হার মেনে নিয়েছিলেন ঐন্দ্রিলা। এই যুদ্ধের কথা জানাতে গিয়েই তার চিকিৎসক জানিয়েছেন।

ঐন্দ্রিলা কে কখনো বলতে হয়নি ফাইট ঐন্দ্রিলা ফাইট। কারণ তিনি নিজেই ফাইট করে গিয়েছেন গত সাত বছর ধরে। ২০১৫ সালে প্রথম বার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। তারপরে আবার দ্বিতীয়বার। তবে তার পরেও তিনি জয়ী হয়ে ফিরে এসে ছিলেন সকলের কাছে । চিকিৎসকের কথায় পরপর তার ব্রেনে রক্তক্ষরণ হতেই শরীর হাড় মেরে নিয়েছিল। তবুও বারবারই চেষ্টা করে গিয়েছেন ঐন্দ্রিলা।

আরও পড়ুন:  Rashmika Mandanna And Vijay Devarakonda Wedding: বিয়ে সারলেন রশ্মিকা বিজয়

তবে শেষমেষ সেই যুদ্ধে জেতা সম্ভব হয়নি। চিকিৎসকের কথায়, শেষ দিন তিনি চোখ খুলে তাকিয়ে ছিলেন চিকিৎসায় ছাড়াও দিয়েছিলেন তবে, এইভাবে যে ক্যান্সার কে হারিয়ে যে ফিরে এসেছিল সে চলে যাবে তার ভাবতে পারেনি কেউই। টলিউড হোক বা বাংলাদেশ বা সাধারণ মানুষ সকলেই অভিনেত্রীর মৃত্যুতে শোকারত হয়ে পড়েছে।

Featured article

%d bloggers like this: